Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে হত্যা মামলায় ইউপি সদস্য জেল হাজতে

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২২, ৪:৫৭ পিএম

ঝালকাঠিতে মিরাজ শেখ (৩৫) নামে এক দিনমজুরকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার অভিযোগে দায়ের করা মামলার দ্বিতীয় আসামি সদর উপজেলার কেওড়া ইউনিয়ন পরিষদের চার নম্বর ওয়ার্ড সদস্য উজ্জল হোসেন খানকে জেল হাজতে পাঠিয়েছেন আদালত।

রবিবার দুপুরে উজ্জল ঝালকাঠির মুখ্য বিচারিক হাকিম আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক মোহাম্মদ পারভেজ শাহরিয়ার আবেদনটি নাকচ করে উজ্জলকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

মামলা সূত্রে জানাযায়, গত বছরের ১৪ ডিসেম্বর রাতে ঝালকাঠি সদর উপজেলার কেওড়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের রনমতি গ্রামের শেখ সত্তারের ছেলে দিনমজুর মিরাজকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। রাতেই আহত মিরাজকে প্রথমে ঝালকাঠি সদর হাসপাতাল এবং পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে রাত সারে ৩টার দিকে তাঁর মৃত্যু হয়। পরেরদিন সকালে নিহত মিরাজের মা মাকসুদা বেগম ঝালকাঠি সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার এজাহারে বাদী উল্লেখ করেন, ইউপি সদস্য নজরুল ইসলাম এবং উজ্জ্বল হোসেনের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল মিরাজের। এরই জের ধরে দলবল নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে মিরাজকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে তাঁরা।

এ মামলার আরেক আসামি আকবর হোসেন জেল হাজতে থাকলেও এক নম্বর আসামি একই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য নজরুল ইসলাম উচ্চ আদালতের জামিনে রয়েছেন। এছাড়া এজাহারনামীয় অন্যান্য আসামিরা পলাতক রয়েছে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝালকাঠি

১৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ