Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

শামসুজ্জোহা এমবি উচ্চ বিদ্যালয় স্কুলের ভর্তি ও বেতন ২ বছরের জন্য ফ্রি

| প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের অর্থায়নে নির্মিত শামসুজ্জোহা এমবি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে ভর্তি ও বেতনসহ যাবতীয় খরচ আগামী ২ বছরের জন্য ফ্রি করে দেওয়া হয়েছে। মঙ্গলবার ৩ জানুয়ারি সকালে বন্দরে শামসুজ্জোহা স্কুলে স্থানীয়দের সাথে মত বিনিময় সভায় তিনি এ ঘোষণা দেন। সেই সাথে নির্মাধীন স্কুলটি সম্পূর্ন নির্মাণ কাজ শেষ করতে আরো ৫০ লাখ টাকার চেক প্রদান করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। এখন পর্যন্ত স্কুলটি নির্মাণে তিনি ব্যক্তিগত তহবিল থেকে ৫ কোটি ৩৫ লাখ ৫০ হাজার টাকা প্রদান করেছেন। শামসুজ্জোহা এমবি ইউনিয়ন স্কুলের পাশাপাশি বন্দরে প্রতিবন্ধী শিশুদের নিয়ে পরিচালিত অর্টিজম চাইল্ড মডেল একাডেমি জন্য আরো ১০ লাখ টাকার চেক প্রদান করেছেন এমপি সেলিম ওসমানে সহধর্মিনী মিসেস নাসরিন ওসমান।
এ সময় ওসমান দম্পতি বন্দরে একই স্থানে প্রতিবন্ধী শিশুদের জন্য একটি আধুনিক স্কুল, একটি বৃদ্ধাশ্রম, ও একটি ডে কেয়ার সেন্টার নির্মাণ করার ঘোষণা দিয়ে অনুষ্ঠানে উপস্থিত বিশেষ অতিথি নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বি মিয়ার কাছে সরকারি জমি বরাদ্দ দেওয়ার জন্য মৌখিকভাবে আবেদন করেন। জনসেবার জন্য বন্দরে নির্মাণ হওয়া এই তিনটি প্রতিষ্ঠান নির্মাণ এবং পরিচালনার সকল ব্যয় বহন করবেন সংসদ সদস্য সেলিম ওসমান, তার সহধর্মিনী মিসেস নাসিরন ওসমান, মেয়ে অন্যান্য শারমিন, অর্পনা শারমিন, রোমানা শারমিন এবং জামাতা সোয়েব মোহাম্মদ আরেফিন এবং আক্তার হোসেন অপূর্ব।
শামসুজ্জোহা এমবি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি মঈনউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের জেলা প্রশাসক রাব্বি মিয়া। আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদের নব নির্বাচিত সদস্য আবুল জাহের, নারায়ণগঞ্জ চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, বন্দর উপজেলার চেয়ারম্যান ্আতাউর রহমান মুকুল, বন্দর উপজেলার নির্বাহী কর্মকর্তা মৌসুমী হাবিব, বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফ্রি

১৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ