Inqilab Logo

মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ২৬ চৈত্র ১৪৩০, ২৯ রমজান ১৪৪৫ হিজরী

আফ্রিদিকন্যার সঙ্গে বিয়ে শাহিনের, জমকালো অনুষ্ঠানে হাজির বাবর, দেখুন ভিডিও

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২৩, ২:৩২ পিএম

প্রতীক্ষার অবসান। পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক শাহিদ আফ্রিদির মেয়ের সঙ্গে চারহাত এক হল শাহিন আফ্রিদির। শুক্রবার জমকালো অনুষ্ঠানে হাজির ছিলেন পাকিস্তানের বর্তমান ক্যাপ্টেন বাবর আজম। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে গিয়েছে একাধিক ছবি-ভিডিও।

নিজের দ্বিতীয় মেয়ের আনশার জন্য শাহিনকেই পছন্দ। ২০২১ সালেই সে কথা জানিয়েছিলেন বুমবুম আফ্রিদি। তারপর থেকেই অপেক্ষায় ছিলেন অনুরাগীরা। কবে বিয়ের পিঁড়িতে বসবেন তারা। অবশেষে শুক্রবার করাচিতে বসে বিয়ের আসর। ধূসর রঙের লেহেঙ্গা ও হালকা গোলাপি ওড়নায় সেজে উঠেছিলেন আনশা আফ্রিদি। ধূসর রঙের শেরওয়ারিতে ধরা দেন পাকিস্তানের পেসার শাহিন।

শাহিন ও আনশার বিয়েতে চওড়া হাসি শাহিদের মুখে। বাবর আজমের পাশে দাঁড়িয়ে ছবিও তুলেছেন তিনি। সেই ছবি পোস্ট করেছেন নবদম্পতিকে শুভেচ্ছা জানান বাবর। এছাড়াও সামনে এসেছে একটি ভিডিও। যেখানে পাকিস্তান দলের অন্যতম সেরা সম্পদ শাহিনকে জড়িয়ে ধরে অভিনন্দন জানাতে দেখা যাচ্ছে পাকিস্তানের অধিনায়ককে। এছাড়াও উপস্থিত ছিলেন পাকিস্তানের তারকা সরফরাজ খান, শাহদাব খান, নাশিম শাহ-সহ অনেকে।

দেশের জার্সি গায়ে পাকিস্তানের পেস গরিমাকে বহন করে নিয়ে চলেছেন শাহিন। সব ফরম্যাট মিলিয়ে মোট ১০৪টি ম্যাচে ২১৯টি উইকেট তার ঝুলিতে। তবে গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল থেকে চোটের কারণে দলের বাইরে ২২ বছরের পেসার। দ্রুত ফিট হয়ে দলে ফিরতে শ্বশুর শাহিদের সঙ্গেই চলছে ট্রেনিং। কারণ ইতিমধ্যেই দেখা গিয়েছে, নেটে ব্যাট হাতে শ্বশুরমশাই। আর বল করছেন শাহিন। এই বয়সেও জামাইয়ের পেসে তুলে শট মারছেন তিনি। এমন বন্ধুত্বের সম্পর্কই এবার বদলে গেল আত্মীয়তায়।

তবে বিপক্ষকে শুধু আক্রমণেই ত্রস্ত করেন না শাহিন, পাকিস্তান সুপার লিগে লাহোর কালান্দার দলের নেতৃত্বের দায়িত্বেও তিনি। দলকে চ্যাম্পিয়নও করেছেন। তাদের তরফেও ভিডিও শেয়ার করে শাহিনকে অভিনন্দন জানানো হয়েছে। সব মিলিয়ে জমজমাট বিয়ে অনুষ্ঠানের সাক্ষী রইল পাকিস্তানের ক্রিকেট। ভিডিও লিংক:



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ