Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

এখনও আনফিট আফ্রিদি!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

বিশ্বকাপের মঞ্চে এখন পর্যন্ত একবারই ভারতকে হারাতে পেরেছে পাকিস্তান। আর সে জয়টা এসেছে পেসার শাহিন শাহ আফ্রিদির হাতে ধরে। ভারতের শক্তিশালী ব্যাটিং অর্ডার একাই গুঁড়িয়ে দিয়েছিলেন তিনি। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেও তার কাছে এমন কিছুই প্রত্যাশা করছে দলটি। তবে বিশ্বকাপ শুরুর কয়েকদিন বাকি থাকলেও ইনজুরি কাটিয়ে এখনও শতভাগ ফিট হননি শাহিন।
আগামীকাল থেকে বিশ্বকাপ শুরু হলেও পাকিস্তানের খেলা শুরু হবে ২৩ অক্টোবর থেকে। প্রথম ম্যাচেই তারা মুখোমুখি হবে ভারতের। চিরপ্রতিদ্বন্দ্বীর বিপক্ষে নিঃসন্দেহে সেরা একাদশকেই চাইবে পাকিস্তান। হাই-ভোল্টেজ সে ম্যাচে শাহিন ফিরতে পারবেন কি-না তাই নিয়ে রয়েছে শঙ্কা। কারণ সুস্থ হওয়ার পর ম্যাচ ফিটনেস ফিরে পাওয়ার ব্যাপারও রয়েছে। তবে আজই দলের সঙ্গে শাহিন যোগ দেবেন বলে জানা গেছে। ইংল্যান্ড ও আফগানিস্তানের বিপক্ষে দুইটি প্রস্তুতি ম্যাচে খেলবেন এ পেসার। ১৭ ও ১৯ অক্টোবর ম্যাচ দুটি। এ দুই ম্যাচ দেখে শাহিনের ব্যপারে সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান রামিজ রাজা, ‘আমি ওর (শাহিন) সঙ্গে কথা বলেছি এবং আমরা ওর চিকিৎসকদের সঙ্গেও যোগাযোগ করছি। আমরা জেনেছি সে ৯০ শতাংশ প্রস্তুত। হাঁটুর চোট বেশির ভাগ ক্ষেত্রেই অনেক ভোগায়। দুটি প্রস্তুতি ম্যাচে শাহিন কেমন খেলছে, সে দিকে নজর থাকবে আমাদের।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এখনও আনফিট আফ্রিদি!

১৫ অক্টোবর, ২০২২
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ