Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অস্ট্রেলিয়ায় সন্তানের সামনে বাবাকে গুলি করে হত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২৩, ১১:১৪ এএম

অস্ট্রেলিয়ায় সন্তানের চোখের সামনে বাবাকে গুলি করে হত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (০২ মার্চ) সকালে পশ্চিম সিডনি শহরের একটি মার্শাল আর্ট জিমের সামনে এ ঘটনা ঘটে।

এবিসি নিউজ জানিয়েছে, নিহত ব্যক্তির নাম তাহা সাবাগ (৪০)। তিনি মার্শাল আর্ট জিমের সামনে ছেলেকে নামিয়ে দিতে গিয়েছিলেন। এ সময় বন্দুকধারীরা তাকে গুলি চালিয়ে হত্যা করে। ওই ব্যক্তিকে একাধিক গুলি করা হয় বলে জানিয়েছে পুলিশ। তবে চিকিৎসকদের আন্তরিক প্রচেষ্টা সত্ত্বেও তাকে বাঁচানো যায়নি।

অপর একটি সূত্র জানিয়েছে, ওই ব্যক্তি তার মার্সিডিজ গাড়ির চালকের আসনে বসে কফি পান করছিলেন। সকাল সাড়ে ৬টার দিকে দুই মুখোশধারী তাকে গুলি করে। এ ঘটনায় তার ছেলে আহত হয়নি। তবে সে বাবাকে বাঁচাতে চেষ্টা করেছিল।
হোমিসাইড স্কোয়াড ডিটেকটিভ সুপারিনটেনডেন্ট ড্যানি ডোহার্টি বলেন, ১২ বছর বয়সী একটি শিশুর চোখের সামনে তার বাবাকে এভাবে গুলি করা খুবই ভয়ঙ্কর বিষয়। এমন হামলা দুঃখজনক। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ট্রেলিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ