Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাপের ছোবলে কিশোরের মৃত্যু, বাবার বিরুদ্ধে মামলা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২২, ১০:২৫ এএম

সাপে কামড়েছিল ১১ বছরের শিশুকে। কিন্তু তা জেনেও বিষয়টিতে তেমন গুরুত্ব দেননি তার বাবা। ফলে সঠিক সময়ে চিকিৎসা না করানোয় মৃত্যুর কোলে ঢলে পড়ে ১১ বছরের কিশোর। সেই ঘটনায় খুনের অভিযোগ দায়ের করা হল কিশোরের বাবার বিরুদ্ধে।

ঘটনাটি ২০২১ সালের নভেম্বর মাসের। জানা গেছে, ওই সময় অস্ট্রেলিয়ার ক্যুইন্সল্যান্ডে এক বন্ধুর বাড়িতে ছেলেকে নিয়ে গিয়েছিলেন কেরোড ফ্রাহম নামের এক ব্যক্তি। সেখানে তার ছেলে ট্রিস্টিয়ান জানায় যে, তাকে সাপ কামড়েছে। কিন্তু তা জানানোর পরও ফ্রাহম গুরুত্ব দেননি।
যেদিন ওই কিশোরকে সাপ কামড়ায়, সে রাতে বাবার সঙ্গেই ঘুমাচ্ছিল সে। বারবার সে বাবাকে জানায় যে, তাকে সাপ কামড়েছে এবং সে অসুস্থ বোধ করছে। কিন্তু ছেলের এই কথায় কর্ণপাত করেননি ওই ব্যক্তি। পরের দিন সকালে ওই কিশোরকে মৃত অবস্থায় পাওয়া যায়।

সাপের কামড়ের কথা জানানোর পরও কেন গুরুত্ব দিলেন না ওই ব্যক্তি, এ নিয়ে প্রশ্ন ওঠে। গত ১২ মাস ধরে তদন্ত চালানোর পর গত মঙ্গলবার ছেলের মৃত্যুর জন্য ওই ব্যক্তিকে অভিযুক্ত করা হয়েছে। সূত্র: দ্য গার্ডিয়ান, ডেইলি মেইল



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ট্রেলিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ