Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অস্ট্রেলিয়ান হাইকমিশনারের সঙ্গে আওয়ামী লীগ নেত্রী শাম্মী আহমেদের বৈঠক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

ঢাকায় নিযুক্ত অস্ট্রেলিয়ান হাইকমিশনার জেরেমি ব্রুয়ারের সঙ্গে বৈঠক করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাম্মী আহমেদ। গতকাল মঙ্গলবার বিকেলে গুলশানে শাম্মী আহমেদের বাসায় এ বৈঠক অনুষ্ঠিত হয়। ফেসবুকে বৈঠকের ছবি পোস্ট করে শাম্মী আহমেদ লিখেছেন- অস্ট্রেলিয়ান হাইকমিশনার জেরেমি ব্রুয়ারের সঙ্গে সাক্ষাৎ সবসময়ই আনন্দের।

বৈঠকে অস্ট্রেলিয়ান হাইকমিশনের হেড অব পলিটিক্যাল অ্যাফেয়ার্স অ্যান্ড পাবলিক ডিপ্লোম্যাসি সাশা ব্লুমেন ও আওয়ামী লীগের প্রেসিডিয়াস সদস্য আব্দুর রহমান উপস্থিত ছিলেন বলেও জানিয়েছেন শাম্মী আহমেদ।
বৈঠকে কী বিষয়ে আলোচনা হয়েছে সাংবাদিকরা জানতে চাইলে টেলিফোনে শাম্মী আহমেদ বলেন, এটা সৌজন্য সাক্ষাৎ। মাঝে মাঝেই এমন বৈঠক হয় আমাদের।

ক্ষমতাসীন আওয়ামী লীগ থেকে শুরু করে রাজপথের বিরোধী দল বিএনপিসহ সব রাজনৈতিক দলের কর্মকাণ্ডেই আগামী সংসদ নির্বাচনের ছায়া এরইমধ্যে পড়তে শুরু করেছে। এ পরিস্থিতিতে কূটনীতিকদের সঙ্গে বৈঠক নিয়ে মানুষের মনে ভিন্ন মাত্রার কৌতূহল রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ট্রেলিয়ান হাইকমিশনার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ