Inqilab Logo

সোমবার , ৫ জুন ২০২৩, ২২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ যিলক্বদ ১৪৪৪ হিজরী

অস্ট্রেলিয়ায় দুর্বৃত্তের গুলিতে দুই পুলিশসহ নিহত ৩

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২২, ১০:৪২ এএম

অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ড এলাকায় নিখোঁজ এক ব্যক্তিকে উদ্ধার করতে গিয়ে দুর্বৃত্তের গুলিতে দুই পুলিশ সদস্য নিহত হয়েছেন। এ সময় একজন বেসামরিক নাগরিকও নিহত হন।
স্থানীয় সংবামাধ্যমগুলো বলছে, টেলিফোনে ব্রিসবেন থেকে ২৭০ কিলোমিটার পশ্চিমের গ্রাম উইয়াম্বিলা থেকে এক ব্যক্তির নিখোঁজ হওয়ার খবর পান পুলিশ কর্মকর্তারা। সোমবার স্থানীয় সময় বিকেল ৪টা ৪০ মিনিটের দিকে ঘটনাস্থলের কাছাকাছি পৌঁছালে একটি বাড়ির ভেতর থেকে পুলিশ সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়া হয়।
দ্য কুরিয়ার মেইল বলছে, এতে ২৯ বছর বয়সী একজন পুরুষ ও ২৬ বছর বয়সী এক নারী পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। এ ছাড়াও বেসামরিক এক ব্যক্তিও গুলিতে মারা গেছেন বলে নিশ্চিত করেছে কুইন্সল্যান্ড পুলিশ।
কুইন্সল্যান্ডের পুলিশ কমিশনার ক্যাটারিনা ক্যারোল বন্দুকধারীর গুলিতে তিনজনের প্রাণহানির তথ্য নিশ্চিত করেছেন। এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, সেখানে দুজন বন্দুকধারী ছিলেন বলে ধারণা করা হচ্ছে। তবে তাদের এখনো পুলিশি জিম্মায় নেওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ট্রেলিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ