Inqilab Logo

রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১, ০৭ মুহাররম ১৪৪৬ হিজরী

নোরা ফাতেহির প্রেমে মজেছেন শাহরুখপুত্র আরিয়ান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ৪:৫৭ পিএম

বছরের শুরুতে আবারও নতুন সম্পর্কের গুঞ্জন। এবার গুঞ্জনটা যাদের ঘিরে তাদের একজন বলিউড বাদশা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান এবং আরেকজন বলিউড আইটেম গার্ল মরোক্কান সুন্দরী নোরা ফাতেহি। কানাঘুষো চলছে, ২৫ বছর বয়সী আরিয়ান বছর ৩০-এর নোরার প্রেমে হাবুডুবু খাচ্ছেন!

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, এ বছর দুবাইয়ে নববর্ষের যে পার্টি দিয়েছিলেন আরিয়ান খান, সেখানেও হাজির ছিলেন নোরা ফাতেহি। একসঙ্গে নাকি ডিনারেও গিয়েছিলেন তারা। তবে এই প্রথম নয়, আজকাল নাকি বিভিন্ন সময় একসঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে তাদের। এককথায় ঘনিষ্ঠতা বাড়ছে দুজনের। দুজনের হঠাৎ এই ঘনিষ্ঠতা নিয়েই উঠেছে নানান প্রশ্ন।

সম্প্রতি এক রেডিট ব্যাবহারকারী আরিয়ান ও নোরার সঙ্গে আলাদা আলাদা ছবি দেন। কিন্তু ক্যাপশনে লেখেন, ‘তোমাদের দুজনের সঙ্গে দেখা করে ভালো লাগল।’ এরপরই দুইয়ে দুইয়ে চার মেলাতে শুরু করেন নেটাগরিকরা।

আরিয়ানের সঙ্গে নোরা ফাতেহির প্রেম নিয়ে যখন আলোচনা তুঙ্গে তখন শাহরুখ পুত্রের চর্চিত প্রেমিকা অনন্যা পান্ডেকে কিন্তু, মোটেই ভোলেননি নেটিজেনরা। নোরার সঙ্গে ছবি ভাইরাল হওয়ার পরেই অনন্যাকে নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছে নেটপাড়া। আরিয়ানের বোন সুহানার বেষ্ট ফ্রেন্ড অনন্যা।

এদিকে গত বছর সব মিলিয়ে খারাপ সময় পার করেছেন আরিয়ান খান। এসব তিক্ততা ভুলে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন আরিয়ান খান। বেছে নিয়েছেন ক্যামেরার পেছনের কাজকে। অন্যদিকে নোরা ফাতেহির চের জাদুতে বুঁদ সবাই। সিনেমায় অভিনয়ের থেকেও তাকে বেশি দেখা গিয়েছে আইটেম গানে। এ ছাড়াও বেশ কিছু নাচের রিয়েলিটি শো-তে বিচারকের ভূমিকায়ও দেখা গিয়েছে নোরাকে।



 

Show all comments
  • Mohmmed Dolilur ৪ জানুয়ারি, ২০২৩, ৫:৩১ পিএম says : 0
    মুসলমান মেয়ে বিয়ে করে দিন ভালো।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ