Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অন্তরঙ্গ অবস্থায় ক্যামেরাবন্দি তামান্না-বিজয়, ভিডিও ফাঁস!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২৩, ১১:৪২ এএম

বাহুবলি গার্ল খ্যাত ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। বলিউডেও একের পর এক সিনেমায় অভিনয় করে চলেছেন এই অভিনেত্রী। তামান্না ভাটিয়া ও খল-অভিনেতা বিজয় ভার্মার সম্পর্ক নিয়ে বহুদিন ধরেই আলোচনা চলছে। নতুন বছরের প্রথম প্রহরে তাদের ঘনিষ্ঠ এক মুহূর্ত ক্যামেরাবন্দি হয়েছে, যা প্রকাশ্যে আসতেই এই জুটিকে নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, বছর শেষে একত্রে গোয়ায় গিয়েছিলেন তামান্না ভাটিয়া ও বিজয় ভার্মা। সেখানেই এক হোটেলে নতুন বছরকে স্বাগত জানিয়েছেন। যে হোটেলের পার্টিতে গিয়েছিলেন তামান্না ও বিজয়। তারাই ফাঁস করে দিয়েছেন সেই ভিডিও। নেহাতই ভুলবশত নাকি ইচ্ছাকৃত, চলছে আলোচনা। এই যুগলকে বন্দি করা ওই ভিডিওতে তামান্নাকে দেখা যায় গোলাপি রঙের পোশাকে, আর বিজয়ের গায়ে সাদা শার্ট। তাদের একসঙ্গে নাচতেও দেখা গেছে। ভিডিওতে দেখা গিয়েছে তারা ঘনিষ্ঠ অবস্থায় একে অপরকে জড়িয়ে ধরছেন, করছেন চুম্বনও।

এদিকে ভিডিওটি ফাঁস হতেই বিজয়কে পড়তে হয়েছে চরম কটাক্ষের মুখে। তার চেহারা নিয়ে চলছে বিস্তর কাটাছেঁড়া। অনেকেরই মন্তব্য, ‘তামান্নার সঙ্গে মোটেও মানাচ্ছে না বিজয়কে’। অনেকেই আবার তুলনা টেনে এনেছেন ভিকি-ক্যাটরিনার সঙ্গেও। বিজয় নাকি তামান্নার যোগ্যই নন, দাবি তাদের।

সুজয় ঘোষ পরিচালিত ‘লাস্ট স্টোরিজ় ২’ অ্যান্থলজি সিনেমায় পর্দা শেয়ার করেছিলেন তামান্না ও বিজয়। গুঞ্জন আছে, সেই সিনেমার সেটেই তাদের প্রেমের শুরু। এরপর বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা গেছে এই জুটিকে। এমনকি গত ২১ ডিসেম্বর নায়িকার জন্মদিনে তার বাড়িতেও হাজির হয়েছিলেন বিজয়।

তামান্নার ২০০৫ সালে ‘চাঁদ সা রোশন চেহারা’ দিয়ে অভিষেক হয়। হিন্দি সিনেমা জগতে তিনি পরিচিত নাম। তবে দক্ষিণে তিনি তারকা। ‘বাহুবলী’র মতো সিনেমায়ও তাকে দেখা গিয়েছে। তামান্নাকে সর্বশেষ দেখা গেছে মাধুর ভাণ্ডারকরের বাবলি বাউন্সারে, যা মুক্তি পেয়েছে ওটিটিতে।

অন্যদিকে বিজয় খল অভিনেতা হিসেবেই সাফল্য পেয়েছেন। ২০১২ সালে ক্যারিয়ার শুরু। ‘গাল্লি বয়’ থেকে শুরু করে ‘পিঙ্ক’, ‘মান্টো’র মতো অন্যধারার সিনেমায় বেশি দেখা গেছে তাকে। গত বছর আলিয়া ভাটের বিপরীতে ‘ডার্লিং’ ছবিতে বিজয়ের অভিনয় বেশ প্রশংসা পেয়েছিল। সুজয় ঘোষের আগামী সিনেমা ‘দ্য ডিভোশন অব সাসপেক্ট এক্স’-এ দেখা যাবে তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ