Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দক্ষিণি সিনেমা দিয়ে ফিরছেন আমির খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২৩, ৯:৪৪ এএম

পরিবারকে সময় দিতে অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন বলিউড সুপারস্টার আমির খান। এ জন্য বাদ দিয়েছিলেন কয়েকটা সিনেমার কাজও। এবার বিরতি শেষে ফিরছেন আমির। তবে বলিউড নয়, দক্ষিণি সিনেমা দিয়ে ফিরছেন তিনি। শোনা যাচ্ছে, ‘কেজিএফ’ সিনেমার পরিচালক প্রশান্ত নীলের সিনেমাতে দেখা যাবে আমির খানকে। প্রশান্ত নীলের সিনেমাতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন আমির খান।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, সিনেমাটিতে আমির খানের সঙ্গে দেখা যাবে ‘আরআরআর’খ্যাত জুনিয়র এনটিআরকেও। এটি এনটিআরের ৩১তম সিনেমা। তাই এই ছবির টাইটেল এখন পর্যন্ত ‘এনটিআর৩১’। তবে এখন পর্যন্ত আমিরের অভিনয়ের বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

নতুন এই সিনেমার শুটিং কবে শুরু হবে, তা জানা যায়নি। প্রশান্ত নীল এখন ‘সালার’ সিনেমা নিয়ে ব্যস্ত। শোনা যাচ্ছে, এই সিনেমার কাজ শেষ হলেই দ্রুতই শুরু করবেন ‘এনটিআর৩১’–এর শুটিং। দক্ষিণে আমির খান যদি অভিনয় করেন, তাহলে শাহরুখের পর দ্বিতীয় নায়ক হিসেবে দক্ষিণে পা রাখবেন তিনি। যদিও সালমান খানকেও দক্ষিণের একটা ছবিতে অতিথি চরিত্র দেখা গেছে।

উল্লেখ্য, সবশেষ ‘লাল সিং চাড্ডা’ সিনেমাতে অভিনয় করেছেন আমির খান। সিনেমাটি ফ্লপ হয়। এতেই ভেঙে পড়েন তিনি। হলে ফ্লপ হওয়ায় ওটিটিতে কমে যায় সিনেমার দামও। কিন্তু ওটিটি স্ট্রিমিংয়ের হিসাব বলছে, ওটিটিতে সিনেমাটি সফল। কিন্তু প্রেক্ষাগৃহে এই সিনেমার করুণ অবস্থার পর অভিনয় থেকে বিরতিও নিয়ে নেন আমির খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ