Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শাহরুখকন্যা সুহানাকে ঘিরে নতুন জল্পনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২২, ১১:২৯ এএম

বলিউড বাদশা শাহরুখ খানের সময়টা ভালো যাচ্ছে না গত কয়েক বছর ধরে। ২০১৮ সালে 'জিরো' সিনেমাটি সুপার ফ্লপ হওয়ার পর থেকেই মন ভালো নেই তার। এর মধ্যে গত বছর মাদককান্ডে পুত্র আরিয়ান খানকে নিয়ে জটিলতা, সম্প্রতি তার নতুন সিনেমা পাঠানের 'বেশরম' গান ঘিরে তাকে পুড়িয়ে মারার হুমকি। এরমধ্যেই কন্যা সুহানা খানকে ঘিরে শুরু হয়েছে নতুন জল্পনা। অমিতাভের নাতি অগস্ত্যর সঙ্গে সুহানা নতুন করে সম্পর্কের জাল বুনছে কিনা তা নিয়ে প্রশ্ন উঠেছে।

প্রশ্নটা উঠে কাপুর পরিবারের বড়দিন উপলক্ষে মধ্যাহ্নভোজের আয়োজনে। প্রতি বছরের ন্যায় এবারও মিলিত হয় কাপুর খানদান। একে একে আয়োজনে জড়ো হন রণবীর কাপুর, আলিয়া ভাট, নীতু কাপুর, রণধীর কাপুর, কারিশমা কাপুর। শুধু ছিলেন না কারিনা। কাপুর পরিবারের আয়োজনে নতুন সদস্য হিসেবে দেখা মিলল সুহানা খানের।

এদিন মধ্যাহ্নভোজে শ্বেতা বচ্চন দুই সন্তানকে নিয়ে হাজির হয়েছিলেন। নভ্যা নভেলি নন্দা এবং অগস্ত্য নন্দা। তারা যে আসবেন তা তো প্রত্যাশিত। কিন্তু শ্বেতার গাড়ি থেকেই নামতে দেখা গেল শাহরুখ খানের কন্যা সুহানা খানকে।

দুইয়ে দুইয়ে চার মেলাচ্ছেন অনেকেই। তবে কি সুহানা-অগস্ত্য নতুন কোনো সমীকরণের ইঙ্গিত দিচ্ছে? যদিও এ ব্যাপারে কিছুই জানা যায়নি। আপাতত যতটুকু সত্য তা হলো, অগস্ত্যর প্রথম ছবি ‘দ্য আর্চিস’-এর সহ-অভিনেত্রী সুহানা। সম্পর্কটা কি শুধু সহ-অভিনয়েই সীমাবদ্ধ নাকি জল আরও অনেকদূর গড়িয়েছে জানতে অপেক্ষা করতে হবে বৈকি?



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ