Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মৃত অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন, ময়নাতদন্ত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২২, ২:৩৪ পিএম

গতকাল মুম্বাইয়ের একটি শুটিং সেটের মেকআপ রুম থেকে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তুনিশা শর্মার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় আত্মহত্যার প্রয়োচনার অভিযোগে তুনিশার প্রাক্তন প্রেমিক-সহশিল্পী শেজান খানকে গ্রেপ্তার করেছে পুলিশ। তুনিশা মারা যাওয়ার পর গুঞ্জন উড়ছিল, তুনিশা অন্তঃসত্ত্বা ছিলেন! এ পরিস্থিতিতে ডিসিপি জানিয়েছিলেন, ময়নাতদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। অবশেষে প্রকাশ্যে এসেছে তুনিশার ময়নাতদন্তের রিপোর্ট।

পোস্টমর্টেম রিপোর্টের বরাত দিয়ে ইন্ডিয়া টুডে জানিয়েছে, গতকাল মারা গেছেন ২০ বছর বয়েসী অভিনেত্রী তুনিশা শর্মা। রোববার (২৫ ডিসেম্বর) সকালে মুম্বাইয়ের জেজে হাসপাতালে তুনিশা শর্মার পোস্ট মর্টেম সম্পন্ন হয়েছে। ৪-৫ জন ডাক্তারের উপস্থিতি ময়নাতদন্ত হয়েছে। তুনিশা অন্তঃসত্ত্বা ছিলেন এমন কিছু পাননি তারা। শ্বারোধে তার মৃত্যু হয়েছে। তার শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি।

তা ছাড়াও পুলিশের একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন— ‘তুনিশা অন্তঃসত্ত্বা ছিলেন না। ফাঁসিতে ঝুলে শ্বাসরোধে তার মৃত্যু হয়েছে।’

আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে শেজান খানের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন তুনিশার মা। এ মামলায় তুনিশার সহশিল্পী শেজান খানকে ওয়ালিভ পুলিশ গ্রেপ্তার করেছে। আইপিসির ৩০৬ ধারায় গ্রেপ্তার দেখানো হয়েছে শেজান খানকে। আজ তাকে কোর্টে হাজির করার কথা রয়েছে। সম্প্রতি শেহজাদের সঙ্গে তুনিশার প্রেম ভেঙে যায়। আর এ কারণে তুনিশা এই চূড়ান্ত পদক্ষেপ নিয়েছে বলে দাবি তার মায়ের।

জানা যায়, তুনিশা তার সহশিল্পী শেজান খানের মেকআপ রুমে আত্মহত্যা করেন। শুটিংয়ের পর শেজান মেকআপ রুমে যাওয়ার পর দরজা বন্ধ থাকায় বেশ কয়েকবার চিৎকার করে তুনিশাকে ডাকেন। এরপর মেকআপ রুমের দরজা ভেঙে গলায় ফাঁস লাগানো অবস্থায় তুনিশাকে পাওয়া যায়। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ