Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মেসির বায়োপিকে অভিনয় করবেন অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২২, ৯:৫৯ এএম

দীর্ঘ ৩৬ বছর পর আর্জেন্টিনাকে বিশ্বকাপ এনে দিলেন লিওনেল মেসি। আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে মেসি ও আর্জেন্টিনাকে শুভেচ্ছা জানিয়ে হাজার হাজার শুভেচ্ছা পোস্ট, মিম শেয়ার হচ্ছে। তবে এসবের মধ্যে একটি মিম সবচেয়ে বেশি ভাইরাল হয়েছে। সেটি বলিউড খিলাড়ি অক্ষয় কুমারের। মেসি এবং আর্জেন্টিনার দলের বিশ্বকাপ ট্রফি ঘরে তোলার পরপরই আর্জেন্টিনার জার্সি পরা অক্ষয়ের ছবি অনলাইনে ছড়িয়ে পড়তে শুরু করেছে।

‘হাউসফুল ৩’ সিনেমার অক্ষয়ের ছবিগুলো দ্রুত সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। অক্ষয়ের মিম শেয়ার করে মিম নির্মাতারা একদিকে যেমন ব্যঙ্গ করছেন অভিনেতাকে, তেমনি অক্ষয় ভক্তরাও শুভকামনা জানাচ্ছেন অক্ষয় কুমার ও তাদের প্রিয় দল আর্জেন্টিনাকে।

এদিকে অক্ষয়ের ছবি দিয়ে মিম নির্মাতারা ব্যঙ্গ করে মিম বানিয়ে শেয়ার করছেন। ক্যাপশনেও লিখছেন অদ্ভুত সব কথা! একজন মিম নির্মাতা লিখেছেন, মেসির বায়োপিকে মেসির চরিত্রে অভিনয় করবেন অক্ষয় কুমার। ’ অপর একজন মিম নির্মাতা লিখেছেন, অক্ষয় ইতিমধ্যেই তার পরবর্তী সিনেমার জন্য প্রস্তুত হচ্ছেন। এবার মেসি। ’ অন্য একজন মিম নির্মাতা মেসির বায়োপিকের জন্য একটি শিরোনামও দিয়েছেন, ‘লিওনেল মেসি: দ্য লিজেন্ড অফ আর্জেন্টিনা, বায়োপিক ইনকামিং!

অক্ষয় কুমারকে বলিউডে বায়োপিকের রাজা বলা হয়। এখন পর্যন্ত বেশ কয়েকটি সফল বায়োপিক করেছেন তিনি। রুস্তম, এয়ারলিফ্ট, গোল্ড, কেসারি’র মতো ব্যবসাসফল বায়োপিক সিনেমা উপহার দিয়েছেন তিনি। তার আসন্ন সিনেমাটিও একটি বায়োপিক। খনির প্রকৌশলী সর্দার যশবন্ত সিং গিল চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। এছাড়াও ভারতীয় সেনাবাহিনীর গোর্খা রেজিমেন্টের কিংবদন্তি অফিসার মেজর জেনারেল ইয়ান কার্ডোজোর জীবনের উপর ভিত্তি করে নির্মিত চলচ্চিত্র 'গোর্খা'তেও তাকে দেখা যাবে খিলাড়িকে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ