Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মেসিকে শাহরুখের ধন্যবাদ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২২, ৯:৫৩ এএম

স্বপ্নের বিশ্বকাপ ছুঁয়ে দেখেছেন ফুটবল জাদুকর লিওনেল মেসি। যে দৃশ্য দেখার জন্য কোটি কোটি ভক্তের কয়েক যুগের অপেক্ষা, সেই দৃশ্যের দেখা মিলেছে কাতারের লুসাইল আইকনিক স্টেডিয়ামে।

এমন দৃশ্যে স্মৃতি কাতর হয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান নিজেও। টুইট বার্তায় মেসিকে ধন্যবাদ জানিয়ে এই বলিউড সুপারস্টার লিখেছনে, ‘মেধা, কঠোর পরিশ্রম এবং স্বপ্নের ওপর আমাদের বিশ্বাস তৈরি করানোর জন্য ধন্যবাদ মেসি।’

বিশ্বকাপের এমন ফাইনাল দেখেও হয়েছেন স্মৃতিকাতর। লিখেছেন, ‘বিশ্বকাপের অন্যতম সেরা ফাইনালের সময়ে আমরা বসবাস করছি। আমার মনে পড়ছে, ছোটবেলায় মায়ের সঙ্গে ছোট্ট একটি টিভিতে বিশ্বকাপ দেখতাম। আর এখন আমার সন্তানদের নিয়ে দেখছি, একই উচ্ছ্বাস-উত্তেজনা নিয়ে।’

খেলার আগে শাহরুখ খানের কাছে এক ভক্ত জানতে চেয়েছিলেন ফাইনালে তিনি কোন দলকে সমর্থন করবেন? শাহরুখ উত্তর দিয়েছিলেন, ‘আরে বন্ধু, হৃদয় বলছে মেসি! কিন্তু এমবাপের দিকেও নজরে রাখতে হবে’।

গতকাল রোববার কাতারের লুসাইল স্টেডিয়ামে ২২তম আসরে ৩৬ বছর পর শিরোপা জিতেছে মেসির দল। টাইব্রেকারে ফ্রান্সকে হারিয়ে ৪-২ গোলে জেতে আর্জেন্টিনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ