Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফের উর্ফি জাভেদের বিরুদ্ধে থানায় অভিযোগ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২২, ১১:২০ এএম

প্রকাশ্য রাস্তায় 'বেআইনি' এবং 'অশ্লীল' আচরণের জন্য মুম্বাইয়ের আন্ধেরি থানায় অভিযোগ জমা পড়ল উর্ফি জাভেদের বিরুদ্ধে। অভিযোগ জানিয়েছেন আলি খশিফ খান দেশমুখ নামের এক আইনজীবী।

পুলিশ জানায়, দিন দুয়েক আগেই জমা পড়ে অভিযোগ। তবে বিশেষ কোন আইন ভঙ্গ করেছেন মডেল-তারকা, তা স্পষ্ট ছিল না অভিযোগপত্রে। উর্ফির নিত্যনতুন ফ্যাশনই অনেকের চোখে 'বেআইনি' কিংবা 'অশোভন' ঠেকতে পারে বলে অনুমান পুলিশের। নির্দিষ্ট ঘটনার ভিত্তি বা প্রমাণ না থাকায় তারা এখনও অবধি কোনো ব্যবস্থা নেননি।

এদিকে কয়েকদিন আগেই মুম্বাই বিমানবন্দরে শাড়ি পরে এসেছিলেন উর্ফি। হাওয়ায় এলোমেলো হয়ে যাচ্ছিল আঁচল। সেই সামলাতে রীতিমতো যুদ্ধ করতে দেখা গেছে তাকে। শনিবারের ভাইরাল ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে পড়তেই হয়তো অশ্লীলতার দায়ে অভিযোগ জমা পড়ে উরফির নামে।

সেই ভিডিওতে দেখা যায়, কমলা আর গোলাপি রঙের ফিনফিনে শাড়িতে গাড়ি থেকে নামলেন উর্ফি। শাড়ির রং যেন ত্বকেরই মতো। সঙ্গে একফালি ব্লাউজ, যেটিকে অন্তর্বাস বললেই হয়। হাওয়ার দমকে সেটি সামলাতে হিমশিম খাচ্ছিলেন উর্ফি। বিমানবন্দর চত্বরে তাকে দেখতে লোকের ঢল নামে। উরফিও ছিলেন উৎসবের মেজাজে।

এর আগে, উরফি তার 'হায় হায় ইয়ে মজবুরি' গানের পোশাকের জন্য আইনি জটিলতায় পড়েছিলেন। এক দর্শকই তার বিরুদ্ধে অভিযোগ করেন। তার বিহাইন্ড দ্য সিন ভিডিওয় অনেকেই বিরূপ মন্তব্য করেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ