Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছেলের হাতে খুন হলেন জনপ্রিয় অভিনেত্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২২, ৯:৫১ এএম

ছেলের হাতে খুন হয়েছেন বর্ষীয়ান হিন্দি টেলিভিশন অভিনেত্রী বীনা কাপুর। ১২ কোটির একটি সম্পত্তি নিয়ে ঝামেলার জন্য বেসবল ব্যাট দিয়ে অভিনেত্রীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ইতোমধ্যেই মাকে খুন করার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ছেলেকে। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এই মর্মান্তিক খবর জানা যায়।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা যায়, মাকে বেসবল ব্যাট দিয়ে পিটিয়ে মারেন ছেলে। এরপর মৃতদেহ বাড়ি থেকে প্রায় ৯০ কিলোমিটার দূরের জঙ্গলে ফেলে আসেন। মুম্বাইয়ের যুহুর বিলাসবহুল বাড়িতেই ঘটেছে এই হত্যাকাণ্ড। পুলিশ বীণার সন্তান শচীন কাপুর (৪০) ও গৃহপরিচারক লালু কুমার মণ্ডলকে (২৫) গ্রেপ্তার করেছে।

বীণা কাপুরের এই হত্যাকাণ্ডের খবর সবার আগে সামনে আনেন তাঁর সহ-অভিনেত্রী নীলু কোহলি। বীণার খুন নিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন নীলু, তিনি লিখেন, ‘বেসবল ব্যাট দিয়ে মাথায় একের পর এক আঘাত করা হয় বীণাকে। এরপর তাঁর মরদেহ ফেলে আসা হয় বাড়ি থেকে ৯০ কিলোমিটার দূরের জঙ্গলে মাথেরান নদীতে। বীণার যুক্তরাষ্ট্রে থাকা ছেলে আভাস পেয়েছিল কিছু একটা ঘটেছে, তাই সে সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেয়। এরপরই গ্রেপ্তার করা হয় অভিযুক্ত সন্তানকে।’

এদিকে পুলিশের প্রাথমিক জেরায় অভিযুক্ত শচীন কাপুর দায় স্বীকার করেছেন। তিনি জানান, ১২ কোটি রুপির একটি সম্পত্তিকে কেন্দ্র করে এই ঝামেলার সূত্রপাত। মায়ের সঙ্গে তর্কাতর্কির একপর্যায়ে বেসবলের ব্যাট দিয়ে আঘাত করেন করেন। তবে হত্যাকাণ্ডের পুরো বিষয়টি এখনো বিস্তারিত জানা যায়নি। আপাতত তদন্ত চলছে।

বীণা কাপুরের এই হত্যাকাণ্ডে অভিনেত্রী মালিনী কাপুর, ঋদ্ধিমা তিওয়ারিসহ আরও অনেকে শোক জানিয়েছেন।

উল্লেখ্য, বীণা কাপুর ২০০২–২০০৮ সাল পর্যন্ত স্টার প্লাসে প্রচারিত বিখ্যাত ধারাবাহিক ‘ভাবী’তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ