Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিপাশা বসু ৪৩ বছর বয়সে মা হলেন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২২, ১১:০০ এএম

বলিউডে একের পর এক খুশির খবর। কিছুদিন আগেই মা হয়েছেন অভিনেত্রী আলিয়া ভাট। আর এবার মা হওয়ার সুখবর দিলেন জনপ্রিয় আরেক অভিনেত্রী বিপাশা বসু।

শনিবার (১২ সেপ্টেম্বর) কন্যা সন্তানের জন্ম দিয়েছেন ৪৩ বছর বয়সি এই বলিউড সুন্দরী। করণ সিং গ্রোভার- বিপাশা দম্পতির এটি প্রথম সন্তান। এই জুটির দুই থেকে তিন হওয়ার খবর সামনে আসতেই ভক্ত থেকে শুরু করে বলিউড তারকা, সকলের শুভেচ্ছায় ভাসছেন।

‘অ্যালোন’ সিনেমার শুটিং সেটে প্রথম বন্ধুত্ব হয় বিপাশা-করণের। ২০১৫ সালে এই সিনেমা মুক্তি পায়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিছুদিন চুটিয়ে প্রেম করার পর ২০১৬ সালের ৩০ এপ্রিল বিয়ে করেন এই জুটি।

বিপাশার সঙ্গে সংসার শুরুর আগে দুই বার বিয়ে ভেঙেছে করণের। বলিউড নায়িকার সঙ্গে তার সম্পর্ক টিকবে কি না, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন অনেকেই। দুজনের বিয়ে নিয়ে চর্চাও কম হয়নি। যাবতীয় সমালোচনা, নেতিবাচকতাকে উড়িয়ে দিয়ে একসঙ্গে রয়েছেন তারা। এবার দুই থেকে তিন হলেন এই দম্পতি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ