Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাশ্মীরে আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২২, ৯:২৮ এএম

কাশ্মীরের রাজধানী শ্রীনগরে আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হয়েছে এবং সেখানে ব্যাপক সাড়া মিলেছে। দুই দিনের ইভেন্টে শর্ট ফিল্ম, ডকুমেন্টারি এবং মিউজিক ভিডিও সহ ৩০টি ফিল্ম প্রদর্শিত হয়েছিল যা দর্শকদের মুগ্ধ করেছে। -ডেক্কান হেরাল্ড

 

দুই দিনব্যাপী আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবটি (টিআইএফএফএস) রবিবার শ্রীনগরের ঠাকুর হলে শেষ হয়েছে। এতে দর্শকদের পাশাপাশি শিল্পীদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া পাওয়া গেছে বলে আয়োজকরা জানান। সমাপনী দিনে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। জম্মু-ভিত্তিক থিয়েটার এবং সাংস্কৃতিক গোষ্ঠী ভোমেধসহ বিশিষ্ট শিল্পীদের তাদের চমৎকার অভিনয়ের জন্য পুরস্কার দেন অনুষ্ঠানের আয়োজকরা।

উৎসবের সহ-পরিচালক রাকেশ ভাট শিল্পীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। স্পন্সর এবং সাধারণ মানুষকেও ইভেন্টটি সফল করতে সহায়তার জন্য ধন্যবাদ জানান। তিনি বলেন, আমরা শ্রীনগরকে তার নিজস্ব আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আনার জন্য একটি দৃঢ় তাগিদ অনুভব করেছি, তাই শ্রীনগরকে এতে অন্তর্ভুক্ত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ