Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টরন্টোতে সড়ক দুর্ঘটনার কবলে সালমানের নায়িকা রাম্ভা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২২, ৪:০৬ পিএম

সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন ভারতীয় সিনেমার অভিনেত্রী রাম্ভা। মঙ্গলবার (১ নভেম্বর) কানাডার টরন্টোতে এ দুর্ঘটনার কবলে পড়েন দক্ষিণী সিনেমার এক সময়ের এ নায়িকা। দুর্ঘটনার সময় সন্তানদের স্কুল থেকে নিয়ে বাড়ি ফিরছিলেন অভিনেত্রী রম্ভা। পাশের রাস্তা থেকে দ্রুত গতিতে আসা আরেকটি গাড়ির সাথে সংঘর্ষ হয় অভিনেত্রীর গাড়ির। দুর্ঘটনায় কেউই বড় কোনো আঘাত না পেলেও রম্ভার ছোট মেয়ে সাশা বেশ আহত হয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইনস্টাগ্রামে নিজেই এই খবর শেয়ার করেছেন অভিনেত্রী। মেয়ের জন্য ভক্তদের প্রার্থনা করতে বলেছেন তিনি। ইনস্টাগ্রাম পোস্টে দুর্ঘটনার কবলে পড়ে দুমড়ে যাওয়া গাড়িটির ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘সন্তানদের স্কুল থেকে নিয়ে আসার পথে আমাদের গাড়িকে পাশ থেকে আরেকটি গাড়ি এসে আঘাত করে। আমরা অল্প আঘাত পেলেও ভালো আছি। আমার ছোট্ট সাশা এখনও হাসপাতালে। খারাপ দিন, খারাপ সময় যাচ্ছে। আমাদের জন্য প্রার্থনা করবেন।’

৯০-এর দশকের জনপ্রিয় নায়িকা রম্ভা। অভিনয় করেছেন রজনীকান্ত, অজিত, বিজয়, সালমান খান, চিরঞ্জীবের মতো তারকার সঙ্গে। ‘জুড়ুয়া’, ‘বন্ধন’-এর মতো জনপ্রিয় সিনেমায় সালমান খানের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করেছেন রম্ভা। ইন্দ্রকুমার প্রথমানাথন নামে এক ব্যবসায়ীকে বিয়ে করে বর্তমানে সুদূর কানাডায় বসবাস করছেন তিনি।

রুপালি জগত থেকে সরে গেলেও সোশ্যাল মিডিয়ায় সরব থাকেন রাম্ভা। তাতে প্রায় ৩ লাখের কাছাকাছি অনুসারী রয়েছে তার। বিভিন্ন ছবি, ভিডিও পোস্ট করে ভক্তদের সঙ্গে যুক্ত থাকেন ৪৪ বছর বয়েসী এ অভিনেত্রী।

উল্লেখ্য, ১৯৯২ সালে মালায়ালাম ভাষার ‘সরগাম’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন রাম্ভা। একই বছর তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হয় তার। তারপর তামিল, কন্নড়, ভোজপুরী, হিন্দি, ইংরেজি ও বাংলা ভাষার অনেক সিনেমায় কাজ করেন এ অভিনেত্রী। ‘দাদা’, ‘চিতা’, ‘রিফিউজি’ নামে ভারতীয় বাংলা সিনেমায় দেখা গেছে তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ