Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

শাহরুখ খানের বাড়ির সামনে জনসমুদ্র

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২২, ১০:৩৬ এএম

মুম্বাইয়ের বান্দ্রা পশ্চিমের ব্যান্ডস্ট্যান্ডের প্রায় শেষ প্রান্তে অবস্থিত বলিউড কিং শাহরুখ খানের বাসভবন মান্নাত। এ বাড়ির গেটের পাশ দিয়ে বয়ে গেছে পিচঢালা পথ। রাস্তার দুই পাশে ফুটপাত। মাঝে মাঝে ঠায় দাঁড়িয়ে আছে সবুজ গাছ। পিচঢালা পত দিয়ে মন্থর গতিতে এগিয়ে যাচ্ছে বিলাসবহুল সব গাড়ি। দু’পাশের ফুটপাতে জড়ো হয়েছে অসংখ্য মানুষ। সবার দৃষ্টি মান্নাতের সেই বারান্দার দিকে। যেখানে দাঁড়িয়ে ভক্তদের দেখা দেন শাহরুখ খান। মান্নাতের সামনে জনসমুদ্র থাকলেও বারান্দাটি খালি!

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। কিন্তু শাহরুখ খানের বাড়ির সামনে মানুষের এত জমায়েত কেন? এ প্রশ্নের উত্তর মিলেছে ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে। তাতে বলা হয়েছে, এ ভিডিওটি রোববার (৩০ অক্টোবর) শাহরুখ খানের বাড়ি মান্নাতের সামনে ধারণ করা হয়। আগামী ২ নভেম্বর শাহরুখ খানের জন্মদিন। প্রিয় তারকাকে জন্মদিনের অগ্রিম শুভেচ্ছা জানানোর জন্য এভাবে জড়ো হন ভক্তরা।

২০২০ সালে করোনা সংকট তৈরি হয়। যার কারণে জন্মদিনে কোনোরকম পার্টির আয়োজন করেননি শাহরুখ খান। মান্নাতের বাড়ির সামনেও যেতে পারেননি তার ভক্তরা। ২০২১ সালের ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী থেকে শাহরুখ পুত্র আরিয়ান খানকে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। ২৬ দিন কারাবাসের পর জামিনে মুক্তি পান আরিয়ান। এজন্য ওই বছর জন্মদিন উদযাপন করেননি শাহরুখ।

মূলত, ২০১৯ সালে সর্বশেষ ঘটা করে জন্মদিন উদযাপন করেন শাহরুখ। সেই অর্থে ৩ বছর পর ঘটা করে শাহরুখ খান জন্মদিন উদযাপন করবেন এমনটাই প্রত্যাশা তার ভক্তদের। এজন্য আগে থেকেই কাউন্টডাউন শুরু করেছেন শাহরুখ ভক্তরা।

শাহরুখ খানের পরবর্তী সিনেমা ‘পাঠান’। এ সিনেমার মাধ্যমে দীর্ঘ দিন পর রুপালি পর্দায় ফিরছেন এই বলিউড বাদশা। এতে তার সঙ্গে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। ২০২৩ সালের ২৫ জানুয়ারি সিনেমা হলে দেখা হবে এটি। হিন্দি, তামিল, তেলেগু ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ