Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভেঙে গেল হুমা-মুদাসসারের প্রেম, বজায় থাকবে বন্ধুত্ব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২২, ১০:১৫ এএম

বলিউড অভিনেত্রী হুমা কোরেশি পরিচালক, প্রযোজক, চিত্রনাট্যকার মুদাসসার আজিজের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। দীর্ঘ ৩ বছর ধরে সম্পর্কে রয়েছেন তারা। এ খবর অনেকেরই জানা। এবার জানা গেলো, সম্প্রতি এই সম্পর্কের ইতি টেনেছেন হুমা-মুদাসসার। তবে প্রেম ভেঙে গেলেও বন্ধুত্ব বজায় রাখবেন এই যুগল। এমনকি একসঙ্গে আগামীতেও কাজ চালিয়ে যাবেন।

হুমা-মুদাসসারের ঘনিষ্ঠ একটি সূত্রের দাবি, ‘অবশ্যই সম্পর্ক ভাঙা নিয়ে তাদের মনে তিক্ততা রয়েছে; তবে তারা এটাও ভালোভাবে বোঝেন যে, জীবনে এরকম ঘটনা ঘটে।’

কিন্তু ঠিক কী কারণে তাদের সম্পর্কের ইতি ঘটেছে তা জানা যায়নি। তবে সম্পর্ক ভেঙে গেলেও তারা বন্ধুত্বের সম্পর্ক টিকিয়ে রাখবেন। তারা একসঙ্গে সিনেমাও প্রযোজনা করবেন বলে জানিয়েছে সূত্রটি।

বছর তিনেক আগে হুমা ও মুদাসসারের প্রেমের ইঙ্গিত পাওয়া যায়। মুদাসসারের জন্মদিনে ভালোবাসাময় একটি শুভেচ্ছাবার্তা দিয়েছিলেন অভিনেত্রী। বিপরীতে নির্মাতাও জানান উষ্ণ ভালোবাসা। যা দেখে সহজেই অনুমান করা গিয়েছিলো, প্রেমে সম্পর্কে রয়েছেন তারা।

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে হুমা কুরেশি অভিনীত ‘ডাবল এক্সএল’ সিনেমাটি। এদিকে আগামী শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘ডাবল এক্সএল’। ট্রেলার প্রকাশ হওয়ার পর থেকেই বেশ আলোচনায় রয়েছে সিনেমাটি। নারীদের ভারী স্বাস্থ্য ও প্রতিকূলতার গল্প নিয়ে নির্মিত সিনেমাটির ট্রেইলারটি বেশ সাড়া ফেলেছে। ‘ডাবল এক্সএল’ সিনেমাটিতে হুমার সঙ্গে রয়েছেন সোনাক্ষী সিনহা। এ সিনেমাটির চিত্রনাট্যও লিখেছেন মুদাসসার আজিজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ