Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিজেপির হয়ে নির্বাচন করতে আগ্রহী কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২২, ৪:১২ পিএম

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত আর বিতর্ক একে অপরের সঙ্গী। তাকে ঘিরে কোনো না কোনো বিতর্ক লেগেই থাকে। ‘বিতর্কের রানী’ বলা হয় তাকে। ভারতের ক্ষমতাসীন দল বিজেপির প্রতি তার আলাদা ভালোলাগা তার পোস্টে তার মন্তব্য প্রকাশ পায়। এবার তিনি জানালেন, টিকিট পেলে ২০২৪ সালের লোকসভা নির্বাচনে বিজেপি প্রার্থী হতে চান তিনি। লড়তে চান হিমাচল প্রদেশের মান্ডি থেকে।

সম্প্রতি ভারতের বেসরকারি টিভি চ্যানেল আজতক-এর একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন কঙ্গনা। অনুষ্ঠানে এক প্রশ্নের জবাবে নির্বাচনে দাঁড়ানো ও রাজনীতিতে যোগ দেয়ার ইঙ্গিত দেন অভিনেত্রী।

রাজনীতিতে নেমে জনসেবা করতে চান কি না জানতে চাইলে অভিনেত্রী বলেন, ‘পরিস্থিতির উপর নির্ভর করছে। আমি সব ধরনের অংশগ্রহণের জন্য খুবই উন্মুক্ত।’

নির্বাচনে দাঁড়ানোর প্রসঙ্গে তিনি বলেন, ‘যেমন আমি বলেছি, হিমাচল প্রদেশের লোকেরা যদি আমাকে সেবা করার সুযোগ দেয়, তবে তা দুর্দান্ত হবে। তাই অবশ্যই এটা হবে সৌভাগ্যের ব্যাপার।’

কঙ্গনার বিজেপিতে যোগ দেয়ার জল্পনা আগেও বহুবার ছড়িয়েছে, তবে এই প্রথমবার সরাসরি মুখ খুললেন তিনি। বাস্তবে রাজনীতিবিদ না হলেও পর্দায় তাকে বহুবার রাজনীতির চরিত্রে দেখেছে দর্শক। এবার কঙ্গনা ইঙ্গিত দিলেন তিনি সত্যিকারভাবেই রাজনীতি করতে প্রস্তুত।

এদিকে সামনেই বাংলার ‘নটী বিনোদিনী’ হয়ে বড় পর্দায় আসছেন এই অভিনেত্রী। এছাড়া বর্তমানে ব্যস্ত রয়েছেন ‘ইমার্জেন্সি’ সিনেমা নিয়ে। এই সিনেমায় ভারতের প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করছেন তিনি। এর পাশাপাশি কঙ্গনার ঝুলিতে রয়েছে ‘তেজাস’। এই সিনেমাতে ভারতীয় বিমান সেনার চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ