Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডেঙ্গু নিয়েই শুটিংয়ে ফিরলেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২২, ১০:৩৭ এএম

ডেঙ্গুতে আক্রান্ত হয়েছিলেন বলিউড সুপারস্টার সালমান খান। বেশ কিছু দিন গৃহবন্দিও থাকতে হয়েছিল অভিনেতাকে। বাতিল করেছিলেন শুটিংও। সালমানের ডেঙ্গুর খবরে তৎপর মুম্বাই হয় পৌরসভা। নায়কের বাসভবন ‘গ্যালাক্সি’ আবাসন এবং সংলগ্ন এলাকায় মশার উৎপাত কমাতে উদ্যোগী হয়। এরমাঝেই শুটিংয়ে ফিরলেন সালমান। ‘বিগ বস’-এর বাড়িতে শুক্রবার (২৮ অক্টোবর) সঞ্চালকের আসনে ফের দেখা যায় তাকে।

কাজে ফেরার প্রসঙ্গে নায়ক বলেন, ‘শুটিংয়ে ফেরার জন্য আমায় কেউ জোর করেননি। আমি নিজে থেকেই শুরু করেছি, কারণ এটা আমার কাজ।’

সালমান খানের ঘনিষ্ঠ সূত্রের দাবি, পরিস্থিতি খুব গুরুতর নয়। দ্রুত সুস্থ হয়ে এবং বিশ্রাম নিয়ে সালমান কাজে ফিরবেন। শুধু ‘বিগ বস’ নয়, খুব শিগগিরই শুরু করবেন নতুন ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর শুটিং।

তবে সালমান খানের অসুস্থতার কারণে বন্ধ ছিল না ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর কাজ। অন্যান্য অভিনেতাকে নিয়ে সিনেমাটির বাকি অংশের কাজ এগিয়ে রেখেছেন পরিচালক। এছাড়া সালমানের অসুস্থতার কারণে ‘বিগ বস’-এর তিনটি পর্ব সঞ্চালনা করেছেন প্রযোজক পরিচালক করণ জোহর। তবে সাত দিনের বিরতির পর আবারো কাজে ফিরলেন 'ভাইজান'।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ