Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদক মামলায় ভারতী সিং ও হর্ষের বিরুদ্ধে চার্জশিট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২২, ১০:৩০ এএম

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর পরই মুম্বাইয়ে মাদক কারবার ঘিরে শোরগোল পড়ে। তদন্তের মুখোমুখি হন বলিউডের একাধিক নামি তারকা। এ মামলায় গ্রেপ্তার করা হয় 'কমেডি কুইন' ভারতী সিং ও তার স্বামী হর্ষ লিম্বাচিয়াকে। পরে তারা জামিন পান। এবার এ ঘটনার দুবছর পর মাদক মামলায় ভারতী সিং ও তার স্বামী হর্ষ লিম্বাচিয়ার বিরুদ্ধে আদালতে ২০০ পৃষ্ঠার চার্জশিট দাখিল করেছে মুম্বাই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)।

জানা গেছে, এনডিপিএস আইনের একাধিক ধারা উল্লেখ করা হয়েছে চার্জশিটে। মুম্বাইয়ের এসপ্ল্যানেড ম্যাজিস্ট্রেট কোর্টে চার্জশিটটি জমা দেওয়া হয়েছে। তবে এনসিবি-র তদন্তে কোন কোন তথ্য উঠে এসেছে, তা এখনও জানা যায়নি। কিন্তু এটা বোঝা যাচ্ছে যে আবারও মাদককাণ্ড মামলায় জড়াতে চলেছেন ভারতী ও হর্ষ। এই দম্পতির বিরুদ্ধে গ্রেপ্তারের নির্দেশ জারি হওয়ার আশঙ্কা করা হচ্ছে।

এর আগে ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়াকে ২০২০ সালের শেষের দিকে যখন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) গ্রেপ্তার করেছিল। তখন তল্লাশি চালিয়ে এ তারকাদের বাড়িতে ৮৬.৫০ গ্রাম গাঁজা উদ্ধার করেছিল এনসিবি। এ ছাড়াও তাদের বিরুদ্ধে মাদক সেবনেরও অভিযোগ পাওয়া গিয়েছিল, জিজ্ঞাসাবাদে তারা সে কথা স্বীকারও করে নিয়েছিলেন। এ ঘটনায় তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছিল এবং এনসিবি-র হাতে গ্রেপ্তার হওয়ার পর তারা দুজন জামিনে ছাড়া পান।

বর্তমানে আবার কাজ শুরু করেছেন ভারতী। দম্পতির এক পুত্রসন্তানও রয়েছে। ভারতীর সঙ্গে টেলিদুনিয়ায় কাজ করেন হর্ষও। বিভিন্ন রিয়েলিটি শো সঞ্চালনার পাশাপাশি চিত্রনাট্যকার হিসাবেও কাজ করেন ভারতীর স্বামী। দুবছর পর এই মামলায় চার্জশিট জমা পড়ায় ভারতীদের নতুন করে বিড়ম্বনায় পড়তে হলো বলেই মনে করছেন তার ভক্তরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ