Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আবারো দক্ষিণী সিনেমার দিকে ঝুঁকছেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২২, ১০:৫০ এএম

বলিউডকে ছাড়িয়ে গেছে দক্ষিণী সিনেমার জনপ্রিয়তা। নতুনত্বে ভরা প্রতিটি গল্পেই থাকে বিগ বাজেট। সিনেমায় আভিজাত্যও ঈর্ষণীয়। ইদানিং তাই বলিউড সুপারস্টাররা ঝুঁকছেন দক্ষিণে। ইতোমধ্যেই অনেক বলিউড তারকা দক্ষিণী সিনেমার প্রশংসা করেছেন, সেইসঙ্গে দেখিয়েছেন কাজের আগ্রহ। এবার সেই তালিকায় যুক্ত হলেন ক্যাটরিনা কাইফ। ভৌতিক কমেডি ‘ফোন ভূত’ মুক্তির আগে এমনই ইচ্ছা প্রকাশ করলেন নায়িকা।

দক্ষিণী সিনো ‘পোন্নিয়িন সেলভান ১’-এর সাফল্যে ক্যাটরিনা আগ্রহী হয়ে উঠেছেন। ক্যাটরিনা বলেন, ‘মণি স্যরের ‘পোন্নিয়িন সেলভান ১’ কী ভালো ছবি, তাই না! এত জাঁকজমক, নিখুঁত সৌন্দর্য। প্রতি ফ্রেমে কী অপূর্ব সংগীত নির্মাণ। এককথায় আমি মুগ্ধ। জীবনের এই পর্বে এসে এমন একটা দুর্দান্ত কাজ চিনিয়ে দেয় তিনি কতটা বড় মাপের পরিচালক।’

নায়িকার ভাষ্য, ‘যদি এমন কোনো চিত্রনাট্য হাতে আসে, যাতে বলিষ্ঠ চরিত্র করতে হবে, ভাষা কোনো বাধা হবে না। দক্ষিণের পরিচালকরা রয়েছেন প্রতিভাধর।”

আগেও বেশ কিছু তেলুগু এবং মালয়ালম সিনেমায় কাজ করেছেন অভিনেত্রী। তবে সেটা অনেক আগের কথা। এখনকার দক্ষিণী ইন্ডাস্ট্রি যে জায়গায় দাঁড়িয়ে, তাতে কোন তারকার লোভ না হয়! দক্ষিণে সাফল্যের রেখচিত্র ঊর্ধ্বমুখী। মণি রত্নমের ‘পোন্নিয়িন সেলভান ১’-এর চাকচিক্যে মোহিত বলিউডও। ক্যাটরিনা বললেন, ‘যদি এমন কোনো চিত্রনাট্য হাতে আসে, যাতে বলিষ্ঠ চরিত্র করতে হবে, ভাষা কোনো বাধা হবে না। দক্ষিণে প্রতিভাধর পরিচালকরা রয়েছেন।’

উল্লেখ্য, ভিকি কৌশলের সঙ্গে বিয়ের পর ‘ফোন ভূত’ প্রথম সিনেমা ক্যাটরিনার। সিদ্ধান্ত চতুর্বেদী এবং ঈশান খট্টরের সঙ্গে তাকে দেখা যাবে এই সিনেমাতে। আগামী ৪ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘ফোন ভূত’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ