Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভিনেত্রীর আত্মহত্যা : প্রাক্তন প্রেমিক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২২, ৯:৫৪ এএম

অভিনেত্রী বৈশালী ঠক্করের আত্মহত্যার ঘটনায় অভিযুক্ত রাহুল নভলানিকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ কমিশনার হরি নারায়ণ চারী মিশ্রা বিষয়টি নিশ্চিত করে জানান, রাহুলকে ইন্দোর থেকে গ্রেপ্তার করা হয়েছে।

জানা যায়, অভিযুক্ত রাহুল সপরিবারে ভারত ছেড়ে পালানোর পরিকল্পনা করছেন জানতে পেরে পুলিশ লুকআউড নোটিস জারি করে। রাহুল ও তার স্ত্রীকে ধরিয়ে দেওয়ার পরিবর্তে ৫০০০ টাকা পুরস্কারও ঘোষণা করেন মধ্যপ্রদেশের স্বরাষ্টমন্ত্রী।

প্রসঙ্গত, নিজের সুইসাইড নোটে সাবেক প্রেমিক রাহুল নভলানিকে দায়ী করে গেছেন প্রয়াত অভিনেত্রী বৈশালী। গত রোববার নিজের বাড়ি থেকে অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। সেইসঙ্গে উদ্ধার হয় সুইসাইড নোট।

অভিনেত্রীর ভাইয়ের দাবি ছিল, রাহুল প্রায়দিনই বিভিন্নভাবে বৈশালীকে হেনস্থা করতেন, হুমকি দিতেন। হয়রানি ও আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ ওঠে রাহুল নভলানি ও তার স্ত্রী দিশা নভলানির বিরুদ্ধে।

জানা যায়, বৈশালীর সাকেব প্রেমিক রাহুল ও তার স্ত্রী দিশা মধ্যপ্রদেশে বৈশালীর প্রতিবেশী। ভারতীয় দন্ডবিধি ৩০৬ (আত্মহত্যায় প্ররোচনা), ৩৪ ধারায় তাদের বিরুদ্ধে অভিযোগ আনা হয়। যাতে বলা হয়, বৈশালীকে দিনের পর দিন হয়রানি করেছে এই দম্পতি, এর জেরেই আত্মহত্যার পথ বেছে নেন বৈশালী ঠক্কর।

২০১৫ সালে স্টার প্লাসের সিরিয়াল ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ দিয়ে শুরু হয়েছিল বৈশালীর ক্যারিয়ার। সেখানে তার চরিত্রের নাম ছিল ‘সঞ্জনা’। এরপর ‘ইয়ে বাদা রাহা’, ‘ইয়ে হ্যায় আশিকি’, ‘শ্বশুরাল সিমর কা’, ‘সুপার সিস্টার’, ‘লাল ইশক’ এবং ‘বিষ ও অমৃত’র মতো শো-তে কাজ করেছেন।

১৯৯২ সালের ১৫ জুলাই জন্ম হয় বৈশালীর। তার বয়স হয়েছিল মাত্র ৩০ বছর। গত বছরের এপ্রিলেই বাগদানের খবর দিয়েছিলেন অভিনেত্রী। হবু বর ডা. অভিনন্দন সিং কেনিয়ায় দাঁতের ডাক্তার। যদিও এর মাত্র এক মাস পরেই বৈশালী জানিয়ে দিয়েছিলেন তিনি আর অভিনন্দনকে বিয়ে করতে চান না। বিয়ে ভেঙে দেন তারা, যা এই বছরের জুন মাসে হওয়ার কথা ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ