Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পিছিয়ে গেল ‘টাইগার থ্রি’র মুক্তি, প্রকাশ্যে এসেছে প্রথম পোস্টার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২২, ১০:৪৮ এএম

সালমানের টাইগার’ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী ছবি ‘টাইগার থ্রি’-এর পোস্টার প্রকাশ পেয়েছে। সেই সাথে জানানো হয়েছে মুক্তির তারিখ। ২০২৩ সালের ঈদে সিনেমাটি মুক্তির কথা থাকলেও সেই তারিখ পিছিয়ে দেয়া হয়েছে। ঈদে নয় বরং দিওয়ালিতে মুক্তি পাবে এই সিনেমা। প্রযোজনা সংস্থা ইয়াশ রাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি উদযাপনে দিওয়ালি উৎসবে সিনেমাটি বড় পর্দায় আসবে।

শনিবার (১৫ অক্টোবর) সোশ্যাল মিডিয়ায় ‘টাইগার থ্রি’-এর পোস্টার প্রকাশ্যে এনে সালমান লিখেছেন, টাইগার থ্রি নতুন তারিখ পেয়েছে। আর সেটা হলো ২০২৩ সালের দিওয়ালি। বড় পর্দায় ইয়াশ রাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি টাইগারের সঙ্গে সেলিব্রেট করুন। হিন্দি, তামিল আর তেলুগু ভাষায় মুক্তি পাবে টাইগার থ্রি।

জানা গিয়েছে, এই সিনেমার গল্পে এবার পৃথিবীর বড় কোনও একটি জাদুঘর থেকে চুরির ঘটনা ঢোকানো হচ্ছে। অনেকে বলছেন, ‘টাইগার’-এর গল্প এবার পড়তে পারে ‘ধুম’-এ প্রভাব। তবে এর উত্তর পেতে অপেক্ষা করতে হবে আরও একটি বছর। হিন্দির পাশাপাশি তামিল এবং তেলেগু ভাষাতেও মুক্তি পাবে ‘টাইগার থ্রি’।

সিনেমাটিতে সালমানের বিপরীতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। শনিবার (১৫ অক্টোবর) ক্যাটরিনা কাইফও নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ‘টাইগার থ্রি’ সিনেমাটির পোস্টার প্রকাশ করেছেন।

এদিকে সিনেমাটির কাজ শুরুর ঘোষণা হওয়ার পর থেকেই ‘টাইগার থ্রি’ নিয়ে উন্মাদনা তুঙ্গে। হবে না কেন, আগের দুটি সিনেমায় ভাইজান মাতিয়েছেন খুব। তাই এবারের সিক্যুয়েল নিয়েও যে উন্মাদনা তুঙ্গে থাকবে, তা বলাই বাহুল্য। এছাড়া সিনেমাটিতে এবার ভিলেনের চরিত্রে দেখা যাবে ইমরান হাসমিকে। সিনেমাটির ক্লাইম্যাক্সে টাইগারকে বিপদ থেকে বাঁচাতে হাজির হবে বলিউড বাদশা শাহরুখ খানও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ