Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চাঁদপুর মেঘনায় গোসল করতে নেমে দুই মাদ্রাসাছাত্রের মৃত্যু

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২২, ৫:১৬ পিএম

চাঁদপুর লঞ্চ টার্মিনাল এলাকায় মেঘনা নদীতে গোসল করতে নেমে ১৭ বছর বয়সী দুই মাদ্রাসাছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে শহরের মাদ্রাসা রোড এলাকার লঞ্চঘাটের পাশে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া দুজন হলো—শহরের হাজী মহসিন রোড এলাকার আলমগীর কবিরের ছেলে মুকিত আলম (১৭) ও শহরের তালতলা গাজী বাড়ি এলাকার শাকির হোসেনের ছেলে আবদুল্লাহ গাজী (১৭)।

প্রত্যক্ষদর্শী কোড়ালিয়া এলাকার জাকির হোসেন বলেন, দুপুরে শহরের মাদ্রাসা রোড এলাকার লঞ্চঘাটের পাশে মেঘনা নদীতে পাঁচ থেকে ছয়জন মাদ্রাসাশিক্ষার্থী গোসল করতে নামে। তাদের মধ্যে মুকিত আলম ও আবদুল্লাহ গাজী নিখোঁজ হয়। পরে নৌ ফায়ার সার্ভিসের ডুবুরি দল নদীতে অভিযান চালিয়ে বেলা দেড়টায় তাদের দুজনের লাশ উদ্ধার করে।

ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা সাহিদুল ইসলাম বলেন, সাঁতার না জেনে গভীর নদীতে নামার কারণে এ ঘটনা ঘটে।

চাঁদপুর নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান বলেন, মারা যাওয়া ছাত্রদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় কোনো মামলা হয়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ