Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অবশেষে সন্তানকে নিয়ে প্রকাশ্যে এলেন কাজল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২২, ১১:৩৩ এএম

বেশ কিছুদিন আগেই পুত্রসন্তানের মা হয়েছেন দক্ষিণী অভিনেত্রী কাজল আগারওয়াল। ছেলের নাম রেখেছেন নীল। এতদিন সন্তানের মুখ প্রচারমাধ্যমের সামনে আনেননি অভিনেত্রী। তাই কেমন দেখতে তার সন্তান, তা নিয়ে আগ্রহী ছিলেন অনেকেই। অবশেষে সন্তানকে নিয়ে ক্যামেরার সামনে ধরা দিতে দেখা গেল 'সিংহম' সিনেমার অভিনেত্রীকে।

সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে কাজলকে দেখা গেল স্বামী গৌতম কিচলু ও পুত্র নীলের সঙ্গে। সাবেকি পোশাকে ছোটদের ঠেলাগাড়িতে করে ছেলেকে নিয়ে হাঁটতে দেখা যায় তাকে। পাশে গৌতমের পরনে ছিল মেরুন রঙের ঢিলেঢালা ফতুয়া। হাসিমুখেই ক্যামেরার সামনে ধরা দেন তিনজন।

২০২০ সালের ৩০ অক্টোবর প্রেমিক গৌতম কিচলুকে বিয়ে করেন কাজল। বিয়ের পর থেকেই এই অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন শুরু হয়। তবে চলতি বছর জানুয়ারিতে আনুষ্ঠানিকভাবে অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি জানান এই অভিনেত্রী। গত ১৯ এপ্রিল পুত্র সন্তানের জন্ম দেন তিনি।

এদিকে মা হওয়ার কয়েক মাসের মাথাতেই অভিনয়ে ফিরেছেন কাজল। কমল হাসানের বিপরীতে 'ইন্ডিয়ান টু' সিনেমায় অভিনয় করছেন তিনি। ২০২০ সালে শুটিং শুরু হলেও বিভিন্ন কারণে বন্ধ ছিল সিনেমাটির কাজ। চলতি বছরে ফের শুরু হয়েছে। সিনেমাটিতে আরো অভিনয় করছেন-রাকুল প্রীত সিং, সিদ্ধার্থ, দীপা শংকর, প্রিয়া ভবানি প্রমুখ। অ্যাকশন ঘরানার গল্প নিয়ে নির্মিত হচ্ছে তামিল ভাষার এই সিনেমা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ