Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আইনজীবীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন জনি ডেপ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ১০:৩৩ এএম

সাবেক স্ত্রী আম্বার হার্ডের মামলার রেশ কাটতে না কাটতেই প্রকাশ্যে এলো জনি ডেপের নতুন প্রেমে পড়ার খবর। কিন্তু কার সঙ্গে প্রেম করছেন জনি, সেটা নিয়ে অনেক দিন ধরেই জল্পনা চলছিল। সম্প্রতি প্রকাশ্যে এসেছে প্রেমিকার নাম। লন্ডনের আইনজীবী জোয়েল রিচের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন জনি।

জোয়েল হলেন সেসব আইনজীবীদের মধ্যে একজন, যিনি ২০১৮ সালে সংবাদপত্র 'দ্য সান' এর বিরুদ্ধে ডেপের রুজু করা মানহানির মামলা লড়েছিলেন। ডেপের প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের দাবির ভিত্তিতে একটি প্রতিবেদন লেখা হয়েছিল ওই সংবাদমাধ্যমে। তাপরই ওই সংবাদমাধ্যমটির বিরুদ্ধে মামলা করেন ডেপ।

শোনা যাচ্ছে, প্রথম দিকে লোকচক্ষুর আড়ালে দেখা করতেন তারা। তবে আজকাল প্রকাশ্যেই ঘুরতে দেখা যাচ্ছে এই জুটিকে। তবে এই দুজনের সম্পর্ক নিয়ে দেখা দিয়েছে বিতর্ক। কারণ জোয়েল হলেন একজন বিবাহিত নারী। অবশ্য স্বামী জোনাথন রিচের সাথে এখন সম্পর্কে ফাটল ধরেছে তার, আলাদা থাকেন তারা। তাদের দুটি সন্তানও আছে। তবে তাদের বিচ্ছেদ এখনও চূড়ান্ত হয়নি। এরই মধ্যে জনি ডেপের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েছেন এই আইনজীবী। অবশ্য একসাথে ঘোরাফেরা করলেও প্রেমের বিষয়টি নিজের মুখে এখনও স্বীকার করেননি জনি-জোয়েল।

মূলত, জনির সাথে জোয়েলের নামটি জনসম্মুখে আসে ২০১৮ সালে। এক সংবাদমাধ্যমের বিরুদ্ধে জনির রুজু করা মানহানির মামলা লড়েছিলেন। জনির প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের দাবির ভিত্তিতে একটি প্রতিবেদন লেখা হয়েছিল ওই সংবাদমাধ্যমে। এরপরই ওই সংবাদমাধ্যমের বিরুদ্ধে মানহানির মামলা করেন জনি।

জনি ছাড়া এর আগে ব্রিটেনের ছোট যুবরাজ তথা ‘ডিউক অফ সাসেক্স’ হ্যারির স্ত্রী মেগান মার্কলের হয়েও জোয়েল মামলা লড়েছিলেন। বাবা টমাস মার্কলকে লেখা ব্যক্তিগত চিঠি একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে প্রকাশিত হওয়ায় ওই সংবাদমাধ্যমের বিরুদ্ধে মানহানির মামলা করেন মেগান। এই আইনি লড়াইয়ে গত বছরের ডিসেম্বর মাসে মেগানকে জয় এনে দেন জোয়েল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জনি ডেপ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ