Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘ফ্যান্টাস্টিক বিস্টস’-এ ফিরতে পারেন জনি ডেপ, জানালেন ম্যাডস মিকেলসেন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

জে কে রাওলিংয়ের ‘হ্যারি পটার’ সিরিজের স্পিন-অফ সিরিজ ‘ফ্যান্টাস্টিক বিস্টস’ সিরিজের গেলার্ট গ্রিন্ডেলওয়াল্ড চরিত্র থেকে জনি ডেপ বাদ পড়েন তার প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের অভিযোগ-মামলার পর। দুই পরে ডেপ অভিনয়ের পর তৃতীয় পর্বে অভিনয় করেন ড্যানিশ বংশোদ্ভূত অভিনেতা ম্যাডস মিকেলসেন। মিকেলসেন স্বয়ং আভাস দিয়েছেন অবস্থা বদলে যাবার কারণে এখন এই চরিত্রে ডেপ ফিরতে পারেন।
দর্শকদের জাদুর দুনিয়ায় মন্ত্রমুগ্ধ করে আসছে ‘ফ্যান্টাস্টিক বিস্টস’ সিরিজের চতুর্থ পর্ব। ম্যাডস মিকেলসেন ‘ডেডলাইন’-এ দেয়া সাক্ষাৎকারে বলেন, ‘এখন স্রোতের দিক বদলেছে। তিনি জিতেছেন আদালতে। দেখা যাক তিনি ফিরে আসেন কিনা। তিনি ফিরতে পারেন।’ মিকেলসেন জানান, জনি ডেপের চরিত্রে রাজি হতে দ্বিধা করছিলেন তিনি। কারণ তিনি জনির ভক্ত। এজন্য তিনি জনিকে অনুকরণও করতে চাননি। ক্যারিয়ারের বড় ধাক্কা সামলে আবার নিজেকে গুছিয়ে নিচ্ছেন জনি ডেপ। নেটফ্লিক্সের ফ্রেঞ্চ ড্রামা ‘জিন দু বারি’তে দেখা যাবে জনি ডেপকে। এই ছবিতে তিনি অভিনয় করছেন ফরাসি রাজা ‘লুই ফিফটিন’-এর চরিত্রে। এছাড়াও ইতালীয় শিল্পী অ্যামেডিও মোডিগ্লিয়ানিকে নিয়ে বায়োপিক নির্মাণ করছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘ফ্যান্টাস্টিক বিস্টস’-এ ফিরতে পারেন জনি ডেপ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ