Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এক বন্ধু ডেকে নেয় অপজন ছুরি মারে

রাজধানীর শ্যামপুরে স্কুল ছাত্র খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর শ্যামপুরের ধোলাইপাড়ে স্কুলছাত্র নয়ন খুনে তারই ঘনিষ্ট তিন বন্ধু জড়িত। ঘটনার কয়েকঘন্টার মধ্যেই পুলিশ নয়ন হত্যাকান্ডে জড়িত দুই জনকে গ্রেফতার করেছে। নিজেদের মধ্যে মনোমালিন্যের জেরে নয়নকে খুন করা হয়েছে বলে গ্রেফতারকৃতদের বরাত দিয়ে জানিয়েছে পুলিশ। ঘটনার সঙ্গে জড়িত অপর বন্ধুকে গ্রেফতারে অভিযান চলছে।

গত রোববার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ ২ জনকে গ্রেফতার করে। এরা হলো, হোসেন ও সাব্বির। এর আগে নয়ন খুনের ঘটনায় তার বাবা বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে শ্যামপুর থানায় একটি মামলা করেন।
শ্যামপুর থানার ওসি মফিজুল আলম বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে বন্ধুদের সঙ্গে কোনো কারণে মনোমালিন্য হয় নয়নের। এ কারণে পরিকল্পনা করে তাকে হত্যা করা হয়েছে। তবে কি নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য হয়েছে সেটা বের করার চেষ্টা করা হচ্ছে।
ওসি আরো বলেন, গ্রেফতারকৃত সাব্বির ও হোসেন নিহত নয়নের বন্ধু ছিল। পূর্বপরিকল্পনা অনুযায়ী নয়নকে ধোলাইপাড় বস্তি ভিটা বালুর মাঠে নিয়ে যায় হোসেন। সেখানে সাব্বির নয়নের বুকের বাম পাশে ছুরিকাঘাত করে। এ হত্যাকাণ্ডের সঙ্গে সাব্বির-হোসেন ছাড়াও আরও একজন জড়িত রয়েছে। তাকে ধরতে পুলিশ অভিযানে নেমেছে।
খুনের শিকার নয়ন পোস্তগোলা এলাকায় একটি এনজিওর রাত্রিকালীন স্কুলে নবম শেণীর শিক্ষার্থী ছিলো। পাশাপাশি একটি ফ্রিজের দোকানে চাকরি করতো। গত রোববার দুপুর আড়াইটার দিকে ধোলাইপাড় বস্তি ভিটা বালুর মাঠে নয়নকে ছুরিকাঘাত করে হত্যা করে দুর্বৃত্তরা।
অটোরিকশার ধাক্কায় কম্পিউটার অপারেটর নিহত : এদিকে গতকাল সোমবার দুপুরে যাত্রাবাড়ীর সাদ্দাম মার্কেট এলাকায় সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় আসলাম হাওলাদার (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি যাত্রাবাড়ির ইমপেরিয়াল আইডিয়াল স্কুলের কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।
ঘটনার প্রত্যক্ষদর্শী নূর আলম নামে এক পথচারী জানান, বেলা সোয়া ১২টার দিকে নিহত ব্যক্তি সাদ্দাম মার্কেটের সামনে দিয়ে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় নারায়ণগঞ্জ গামী দ্রুতগতির একটি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। ওই সময় অটোরিকশাটিও উল্টে যায়। স্থানীয় লোকজন রক্তাক্ত আসলামকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



 

Show all comments
  • Mohmmed Dolilur ৬ সেপ্টেম্বর, ২০২২, ৩:১০ এএম says : 0
    কত সুন্দর ছেলে কি এমন অনন্যায় করেছে তাকে এই ভাবে চুরি মেরে মারতে হবে,বন্ধু কাকে বলে শত অনন্যায় করিলেও তাকে বুঝতে দেওয়া সময় দেওয়া,তাকে বুঝানে হত্যা করা নয়,সেটা কি বন্ধু যারা হত্যা করে তারা কি করে বন্ধু হয়,এরা ও মানুষ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ