Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবার নদীর পাড়ে মিললো ভারতীয় গায়িকার লাশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২২, ১২:১০ পিএম

সম্প্রতিই ভারতের জনপ্রিয় অভিনেত্রী ও বিজেপি নেত্রী সোনালী ফোগটের রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। এবার আরো এক গায়িকার মৃত্যুর খবর নিয়ে আলোচনা শুরু হয়েছে। গুজরাটি ওই গায়িকার নাম বৈশালী ভালসারা। তার রহস্যজনক মৃত্যুর ঘটনা প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, বন্ধুর বাড়িতে যাবেন বলে বাসা থেকে বের হয়েছিলেন বৈশালী। পরের দিন নদীর তীরে গাড়ির ভেতর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এদিকে পুলিশ জানায়, বৈশালীর মৃত্যুর আগের দিন তার স্বামী থানায় নিখোঁজ ডায়েরি করেন।

বৈশালীর স্বামী বলেন, আগের রাতে বৈশালী বাড়ি না ফেরায় তিনি চিন্তিত হন, বৈশালীকে ফোন করেও পাওয়া যায়নি। পরে পুলিশ নদীর তীরে থাকা একটি গাড়ি থেকে বৈশালীর লাশ উদ্ধার করে।
পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, গলা টিপে হত্যা করা হয়েছে তাকে। জেলা পুলিশ সুপার রাজদীপসিংহ জালা বলেন, ‘শ্বাসরোধ হয়ে মৃত্যু হয়েছে বৈশালীর। আমরা ড্রাইভিং সিটের নিচ থেকে তার স্লিপারও খুঁজে পেয়েছি। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি, জামাকাপড়ও ছিল অক্ষত। এ ছাড়া কোনো রকম প্রতিরোধের প্রমাণও তার শরীরে পাওয়া যায়নি।’

জানা গেছে, ফরেনসিকের কর্মকর্তারা ঘটনাস্থলে গাড়ি থেকে নমুনা সংগ্রহের পর বৈশালীর মৃতদেহ নিয়ে যাওয়া হয় পারদি রেফারেল হাসপাতালে। সোমবার (২৯ আগস্ট) সকালে তার ময়নাতদন্ত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ