Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘খুফিয়া’র এক ঝলক, রহস্যময়ী বাঁধনের লুক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২২, ১০:৪০ এএম

৭৪তম কান চলচ্চিত্র উৎসবের পর থেকেই আলোচনার কেন্দ্রে চলে আসেন অভিনেত্রী আজমেরি হক বাঁধন। সেখানে তার অভিনীত ‘রেহানা মরিয়ম নূর’ দারুণ প্রশংসিত হয়। এরপর প্রথমবারের মতো বলিউডে কাজের সুযোগ পান। বিশাল ভরদ্বাজ পরিচালিত ‘খুফিয়া’ সিনেমাতে অভিনয় করছেন তিনি। সোমবার (২৯ আগস্ট) প্রকাশ করা হয়েছে এই সিনেমার এক ঝলক। সেখানেই দেখা মিলেছে বাঁধনের।

‘খুফিয়া’র টিজারটি ৪৭ সেকেন্ডের। টিজারে দেখা যায় বাঁধন ও বলিউড অভিনেত্রী টাবুর ফার্স্টলুক। ইউটিউবে ফার্স্ট লুক টিজারের বর্ণনায় বলা হয়েছে, ‘একটা রহস্য তৈরি হয়েছে। আপাতত এইটুকুই আমরা আপনাকে বলতে পারি’।

গুণী নির্মাতা বিশাল ভরদ্বাজ পরিচালিত ‘খুফিয়া’র গল্পটি সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত। অমর ভূষণের জনপ্রিয় গোয়েন্দা উপন্যাস ‘এস্কেপ টু নোহোয়ার’ অবলম্বনে নির্মিত হয়েছে চলচ্চিত্রটি। গোয়েন্দা থ্রিলারটিতে বাঁধন ও টাবু ছাড়া আরও অভিনয় করেছেন আলী ফজল, আশিস বিদ্যার্থী ও ওয়ামিকা গাব্বি।

গত বছর জুলাইয়ে কান চলচ্চিত্র উৎসবে ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমার প্রদর্শনীতে বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে পরিচয় হয় বাঁধনের। সেখানেই সিনেমার প্রযোজক জেরেমী চুয়া বাঁধনকে বিশাল ভরদ্বাজের সিনেমার জন্য অডিশন দিতে বলেন। তার কিছুদিন পর বাংলাদেশে ‘খুফিয়া’র টিম তার অডিশন নেয়। বাঁধন নির্বাচিত হন চরিত্রের জন্য। এটির শুটিং শুরু হয় ১১ অক্টোবর থেকে।

তবে, গত বছরের ১৪ অক্টোবর বাঁধন ছবি পোস্ট করে নিশ্চিত করেছিলেন যে, তিনি ভারতীয় নির্মাতা বিশাল ভরদ্বাজের পরিচালনায় কাজ করতে যাচ্ছেন। ‘খুফিয়া’তে একজন বাংলাদেশি নারীর চরিত্রে দেখা যাবে বাঁধনকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ