Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রকাশ্যে এলো সোনম কাপুরের ছেলের নাম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২২, ১০:২৫ এএম

কাপুর পরিবার সহ গোটা বলিউডেই খুশির জোয়ার। নতুন স্টারকিডের আমদানি হয়েছে ইন্ডাস্ট্রিতে। মা হয়েছেন সোনম কাপুর। গত ২০ অগাস্ট ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। সম্প্রতি ছেলে কোলে মুম্বইয়েও ফিরে এসেছেন সোনম। সঙ্গে স্বামী আনন্দ আহুজা। বাড়ির দোরগোড়ায় সন্তান কোলে সোনমকে বরণ করে ঘরে তোলা হয়। এছাড়া এর মধ‍্যেই ফাঁস হয়েছে সদ‍্যোজাতর নাম।

সাধারণত অভিনেতা অভিনেত্রীরা সহজে সদ‍্যোজাত সন্তানের মুখ দেখাতে চান না, নামও প্রকাশ‍্যে আনতে চান না। কিন্তু সোনম চলেন অন‍্য ধারায়। কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। পুঁচকে ছেলের জন‍্য বিশেষ অর্ডার দিয়ে বানানো জামাকাপড় এবং নরম কম্বলের ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। সেগুলোর উপরেই লেখা রয়েছে সোনমের সদ‍্যোজাত ছেলের নাম। এই ভাবেই ভক্তদের উদ্দেশে জানিয়েছেন, তাদের ছেলের ডাকনাম ‘সিম্বা’।

জানা গেছে, ‘লায়ন কিং’ ছবির পশু যুবরাজের নাম অনুসারেই নবজাতকের নাম। নামটি ভীষণ ভালো লেগেছে দাদু অনিল কাপুরের। সিংহের মতো তেজস্বী, বলীয়ান হয়ে উঠুক নাতি, এমনটাই চান তিনি। তবে ডাকনাম প্রকাশ্যে আনলেও এখন পর্যন্ত সেই পুত্রসন্তানের আসল নাম প্রকাশ্যে আনেননি তারা। সন্তানের মুখ এখনও রেখেছেন মিডিয়ার আড়ালেই।

উল্লেখ্য, ২০১৮ সালে ধনাঢ্য ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন সোনম কাপুর। জমকালো আয়োজনে সম্পন্ন হয়েছিল তাদের বিয়ে। মা হওয়ার জন্য অনেকদিন ধরে সিনেমার কাজ থেকে দূরে রয়েছেন সোনম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ