Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আবারো করোনায় আক্রান্ত অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২২, ১০:৪৫ এএম

আবারো করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন। মঙ্গলবার (২৩ আগস্ট) রাতে নিজেই টুইট বার্তায় বিষয়টি জানিয়েছেন বিগ বি। সম্প্রতি যারা তার সংস্পর্শে এসেছেন তাদেরও কোভিড পরীক্ষার অনুরোধ করেছেন এই অভিনেতা।

মঙ্গলবার (২৩ আগস্ট) রাতে টুইটারের ওই পোস্টে বলিউড শাহেনশাহ বলেন, ‘একটু আগে আমার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। যারা আমার আশপাশে ছিলেন বা আছেন তাদের করোনা পরীক্ষা করিয়ে নেয়ার অনুরোধ করছি।’

বর্তমানে ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র ১৪ তম সংস্করণের শুটিং করছিলেন অমিতাভ। বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত চ্যানেল কর্তৃপক্ষের পক্ষ থেকে কোনও মন্তব্য করা না হলেও কেবিসির শুটিং ধাক্কা খেতে পারে বলে সংশ্লিষ্ট মহলের ধারণা।

এছাড়া শিগগিরই মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি। এই সিনেমায় অমিতাভের সঙ্গে রণবীর কাপুর, আলিয়া ভাট, নাগার্জুনা এবং মৌনি রায় অভিনয় করেছেন। এই হাইপ্রোফাইল সিনেমার প্রচারের কাজে অমিতাভ থাকতে পারবেন কিনা, তা নিয়ে ধন্দ তৈরি হয়েছে।

উল্লেখ্য, এর আগে ২০২০ সালের জুলাই মাসে করোনা আক্রান্ত হয়েছিলেন এই বর্ষীয়ান অভিনেতা। বেশ কয়েক দিন হাসপাতালে থেকে চিকিৎসা নিয়ে পুরো সুস্থ হয়ে বাড়িতে ফেরেন। ওই সময় তার ছেলে অভিষেকও কোভিড পজিটিভ হয়েছিলেন। তিনিও ভর্তি ছিলেন হাসপাতালে। করোনা আক্রান্ত হন পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চন এবং নাতনি আরাধ্যাও। তারা হোম কোয়ারেন্টাইনে ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ