Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আমির খানের ‘লাল সিং চাড্ডা’ কিনবে না নেটফ্লিক্স!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২২, ১০:৩৩ এএম

‘লাল সিং চাড্ডা’ নিয়ে ভালোই বিপদে পড়েছেন আমির খান। মুক্তির আগে থেকে একশ্রেণির দর্শকদের, বিশেষ করে হিন্দুত্ববাদীদের বয়কটের হুমকি আর একের পর এক শো বন্ধ, তার সাথে বক্স অফিসে চূড়ান্ত অধঃপতনে ভীষণ মন খারাপ অভিনেতার। এর মধ্যে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্স কিনতে চাইছে না ‘লাল সিং চাড্ডা’র কপিরাইট। জানা যায়, তাদের সঙ্গে আমির বহুবার আলোচনা করার পরও প্রতিষ্ঠানটি রাজি হয়নি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, আমির খান নেটফ্লিক্সের কাছে ‘লাল সিং চাড্ডা’র জন্য ১৫০ কোটি রুপি দাবি করেছেন। সঙ্গে শর্ত জুড়ে দেন, প্রেক্ষাগৃহে মুক্তির ৬ মাস পরে ওটিটিতে প্রকাশ করার। তবে এমন দাবি কিছুতেই মানতে রাজি নয় নেটফ্লিক্স। নেটফ্লিক্স ৫০ কোটি রুপি দিতে চায়! এতে রাজি নন আমির। এ কারণে চুক্তি থেকে সরে যাচ্ছে নেটফ্লিক্স। অন্য ওটিটিগুলোও সিনেমাটি কিনতে চাইছে না!

সিনেমাটি মুক্তির আগে প্রচারণার সময় দেওয়া সাক্ষাৎকারেই আমির খান জানিয়েছিলেন, প্রেক্ষাগৃহে মুক্তির ছয় মাস পর ওটিটিতে মুক্তি দিতে চান ‘লাল সিং চাড্ডা’।

উল্লেখ্য, ‘লাল সিং চাড্ডা’ ১১ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পায়। ১৮০ কোটি বাজেটের সিনেমাটি এখন পর্যন্ত আয় করেছে ৫৫ কোটি রুপি। গুঞ্জন রয়েছে শিগগির ভারতের প্রেক্ষাগৃহে এর প্রদর্শনী বন্ধ হয়ে যাবে। তবে ভারতের বাহিরে ঝড় তুলছে আমির খানের ‘লাল সিং চাড্ডা’। আন্তর্জাতিক বাজারে এই মুহূর্তে (২০২২) আমিরের ‘লাল সিং চাড্ডা’ সর্বোচ্চ আয়কারী ভারতীয় সিনেমা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ