Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২২, ৭:০৩ পিএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় বিষপানে দুইজন ও পানিতে পড়ে একজনের মৃত্যু হয়েছে। সোমবার (২২ আগষ্ট) বিকালে ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (মধুখালী-বোয়ালমারী ও আলফাডাঙ্গা সার্কেল) সুমন কর গনমমাধ্যম কে এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে রোববার উপজেলার ঘোষপুর ইউনিয়নের চন্ডবিলা গ্রামে রাজু (১৬), একই উপজেলার চতুল ইউনিয়নের বাইখির গ্রামে সজিব মোল্যা (২৫) বিষপানে আত্মহত্যা করেন। অন্যদিকে রুপাপাত ইউনিয়নের তেতুলিয়া গ্রামের এক শিশু (৩) পানিতে পড়ে মারা যায়।

জানা যায়, রোববার সকালে তেতুলিয়া গ্রামের তাস নামের তিন বছরের শিশু বাড়ির পাশের একটি খাদে পড়ে যায়। বাড়ির লোকজন দুপুরে দেখতে পান খাদের পানিতে মরে ভেসে রয়েছে শিশুটি। তাস তেতুলিয়া গ্রামের ফারুক মোল্যার ছেলে।

এ দিকে একই উপজেলার ঘোষপুর ইউনিয়নের চন্ডিবিলা গ্রামে ৯ম শ্রেণির ছাত্র রাজু (১৪) পিকনিকের টাকা না পেয়ে বাবা-মায়ের সাথে অভিমান করে বিষপানে আত্মহত্যা করে। রাজু চন্ডিবিলা গ্রামের কোবাদ মোল্যার ছেলে।

পরিবার ও এলাকা সূত্রে জানা যায়, স্কুল থেকে পিকনিকের জন্য ২ হাজার টাকা চাঁদা ধরে রাজুকে। শনিবার রাজু তার বাবা-মার কাছে পিকনিকের জন্য ২ হাজার টাকা চায়। পিকনিকের টাকা না দেয়ায় সে বিষপান করে। পরের দিন রোববার সকালে অসুস্থ অবস্থায় তার রুম থেকে ওই স্কুলছাত্রকে উদ্ধার করে ফরিদপুরের শেখ মুজিব মেডিকেল কলেজে নিয়ে যায় তার পরিবার। সেখানে বেশি অসুস্থ হয়ে পড়লে বিকেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে রাজবাড়ি মোড়ে সে মারা যায়।

অপরদিকে একই উপজেলার চতুল ইউনিয়নের বাইখির গ্রামে পরিবারের সাথে কলহের জের ধরে সজিব মোল্যা (২৫) নামের এক যুবক বিষপান করে চিকিৎসারত অবস্থায় মারা যায়। সজিব মোল্যা বোয়ালমারীতে রবি সিম কোম্পানির সেলস রিপ্রেজেন্টিভ (এসআর) হিসেবে কাজ করতেন। তার দুটি ছেলে রয়েছে।

সজিবের সহকর্মী ইমরান হোসেন বলেন, ১৮ আগস্ট রাতে সজিব মোল্যা পরিবারের সাথে কলহের জের ধরে ঘরে থাকা ঘাস মারা ওষুধ পান করেন। তাকে পরিবারের লোকজন স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সাধারণ চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজে হাসপাতালে রেফার করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য শনিবার দিনগত রাতে ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।

ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (মধুখালী-বোয়ালমারী ও আলফাডাঙ্গা সার্কেল) সুমন কর গনমমাধ্যম কে বলেন, বিষপান করে মারা যাওয়ার ঘটনায় পরিবাবের লোকজনের কোনো অভিযোগ না থাকায় মরদেহ উদ্ধার করা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ