Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সত্যিই কি মা হতে চলেছেন ক্যাটরিনা কাইফ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২২, ১০:৫৯ এএম

গত শনিবারই ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। অনিলকন্যার মা হওয়ার সুখবরের মধ্যেই শুরু হয়েছে নতুন আলোচনা। আরেক বলিউড তারকা ক্যাটরিনা কাইফও কি অন্তঃসত্ত্বা? সম্প্রতি ক্যাটরিনা ও ভিকি কৌশলকে একটি হাসপাতালের বাইরে দেখা গেছে। এরপরই সংবাদমাধ্যমে গুঞ্জন, মা হতে যাচ্ছেন ক্যাটরিনা।

তবে নায়িকার ঘনিষ্ঠ এক সূত্রের দাবি, গাইনি বিভাগে নয়, ক্যাটরিনা হাসপাতালে গিয়েছিলেন ডেন্টিস্টকে দেখাতে। কয়েক দিন আগে তার একটি আক্কেল দাঁত তুলে ফেলতে হয়েছে। ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে সে কথা জানিয়েছিলেন ক্যাটরিনা। এদিনও সেই ডেন্টিস্টের কাছেই চেকআপের জন্য গিয়েছিলেন তিনি। তবে ক্যাটরিনা অন্তঃসত্ত্বা নন, এমন দাবিও ওই সূত্র করেনি। হ্যাঁ-না কিছুই বলেননি ভিকি কিংবা ক্যাটরিনাও।

এর আগেও বহুবার খবর রটেছিল, ক্যাটরিনা মা হতে যাচ্ছেন। শেষ পর্যন্ত তা গুজবে পরিণত হয়েছে। এই যেমন কয়েক দিন আগেই ক্যাটরিনাকে বিমানবন্দরে দেখে গুঞ্জন শুরু হয়। অনেকে ক্যাটরিনার ‘বেবি বাম্প’ও আবিষ্কার করে ফেলেন। পরে জানা যায়, সবটাই ভিত্তিহীন, অনুমান। গত ডিসেম্বরে ভিকি ও ক্যাটরিনা বিয়ে করেন। এরপরই ভক্তদের অপেক্ষা পরিবারে কবে আসবে নতুন অতিথি।

সোনমের পর আলিয়া, বিপাশা এবং ছোট পর্দার অঙ্কিতা লোখান্দে, দেবিনার নতুন খবরের অপেক্ষায় ভক্তরা। ক্যাটরিনাও কি সেই তালিকায় নাম লেখাবেন? সুখবর দেবেন ভক্তদের? উত্তর পেতে অপেক্ষা করতে হবে আরও কিছু দিন।

উল্লেখ্য, অন্য তারকা দম্পতিদের মতোই ভিক্যাটের জনপ্রিয়তা বিপুল। তাদের একসঙ্গে দেখতে পেলে উচ্ছ্বসিত হন ভক্তরা। দুই তারকার রসায়ন মুগ্ধ করে তাদের। সম্প্রতি করণ জোহরের শোয়ে ভিকি কৌশল বলেন, ক্যাটরিনা তার কাছে আয়নার মতো। তাদের মধ্যে বোঝাপড়াও খুব ভালো বলেই দাবি তাদের। দুই বছর আগে ‘কফি উইথ করণ’-এর শো থেকেই নাকি প্রেমপর্ব শুরু হয় তাদের। অনেকেই ভাবছেন যেহেতু করণ জোহরের শো থেকেই তাদের সম্পর্কের শুরু, তাই মা হওয়ার খবরটাও ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানেই ঘোষণা করবেন ক্যাটরিনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ