Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

১ হাজার কোটি রুপি চাইলেন সালমান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ১১:২৬ এএম

টানা ১২ সিজনে ‘বিগ বস’ সঞ্চালনা করে আসছেন বলিউড সুপারস্টার সালমান খান। তার নিজস্ব ভঙ্গিতে অনুষ্ঠানটির উপস্থাপনা দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে। তারই ধারাবাহিকতায়ে এবারেরর সিজনেও নাকি সঞ্চালক হিসেবে থাকবেন বলিউড ভাইজান সালমান খান। তবে পারিশ্রমিক হিসেবে এই তারকা দাবি করেছেন, প্রায় ১ হাজার কোটি রুপি।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদন থেকে জানা যায়, বিগত বেশ কয়েকটি সিজন ধরে সালমান খান নির্মাতাদের কাছে তার পারিশ্রমিক বাড়ানোর জন্য আবেদন করছেন। কিন্তু করোনা মহামারির কারণে তার পারিশ্রমিক নিয়ে তাকে আপস করতে হয়েছিল। কিন্তু এখন পরিস্থিতি আগের থেকে ভালো হওয়ায় সালমান খান তার পারিশ্রমিক তিনগুণ বৃদ্ধির দাবি করেছেন।

বিগ বস ১৫-তে সঞ্চালক হিসেবে সালমান খানের পারিশ্রমিক ছিল ৩৫০ কোটি টাকা। যদিও এ বিষয়ে নির্মাতা বা সালমান কারও পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি। চলতি বছর অক্টোবর থেকে ‘বিগ বস ১৬’ শুরু হবে।



 

Show all comments
  • jack ali ১৮ আগস্ট, ২০২২, ১২:০৬ পিএম says : 0
    মুসলিম কখনো নায়ক নায়িকা গায়িকা নর্তকী মডেল হতে কখনোই পারেনা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ