Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে অভিযানে যেতে চান বিয়ার গ্রিলস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২২, ১০:১৭ এএম

যারা পশুপাখি, অ্যাডভেঞ্চার দেখতে ভালোবাসেন তারা বিয়ার গ্রিলসকে এক নামে চেনেন। তার জনপ্রিয় শো ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ দুনিয়াজুড়ে সমাদৃত। ভ্রমণ আর রোমাঞ্চ জগতের তারকা বিয়ার গ্রিলসের ইচ্ছে, তিনি নারী তারকাকে নিয়ে অ্যাডভেঞ্চারে যাবেন। আর সেক্ষেত্রে তার প্রথম পছন্দ প্রিয়াঙ্কা চোপড়া। বলিউড থেকে উঠে আসা এই আন্তর্জাতিক তারকা বিশ্বজুড়েই পরিচিত। তার সঙ্গে জলে-জঙ্গলে বাস্তবের অভিযানে নামতে আগ্রহী গ্রিলস।

এক সাক্ষাৎকারে গ্রিলস এর আগে নিক জোনাসকে সঙ্গে নিয়ে অভিযানের গল্প শুনিয়েছিলেন। বলেছিলেন, ‘প্রিয়াঙ্কা চোপড়া হলে জমে যাবে! আমি তার স্বামীকে এক বার ভ্রমণে নিয়ে গিয়েছিলাম। তিনি দুর্দান্ত মানুষ। প্রিয়ঙ্কার গল্প শুনতেও সবাই উন্মুখ হবে।’

গ্রিলস আরও বলেন, ‘জীবন মানেই আমাদের নিজেদের উদ্দেশ্য খুঁজে বের করা। সাহস ও কৃতজ্ঞতার সঙ্গে প্রাণ ভরে বাঁচতে শেখা। চারপাশের সব কিছু উপভোগ করা। এ না হলে আনন্দ পূর্ণ হয় না। রণবীর কিন্তু সে দিক থেকে দারুণ চটপটে। তাঁর উৎসাহ আমায় মুগ্ধ করেছে।’

উল্লেখ্য, দুঃসাহসী গ্রিলস তার টেলিভিশন শো ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’- এর জন্য বিখ্যাত। ব্রিটিশ অভিযান-প্রেমীকে আপন করে নেয় ভারতও। ইতোমধ্যে ভারতের সুপারস্টার অক্ষয় কুমার, রণবীর সিং, ভিকি কৌশল অনেককেই দেখা গেছে বিয়ারের সঙ্গে। এমনকি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়েও একটি পর্ব করেছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ