Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মিরসরাইয়ে মাক্রোবাসকে ধাক্কা দেয়া সেই ট্রেনে কাটা আরো একজনের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২২, ৯:১৫ এএম

চট্টগ্রামের পাহাড়তলী রেলস্টেশনের কাছে মহানগর প্রভাতী ট্রেনে কাটা পড়ে পিন্টু দাশ নামে একজন নিহত হয়েছেন। মিরসরাইয়ে ট্রেনটির ধাক্কায় মাইক্রোবাসের ১১ যাত্রী নিহত হওয়ার পর ট্রেনটি চট্টগ্রামে ফেরার পথে কাটা পড়ে তিনি নিহত হয়েছেন।

শুক্রবার (২৯ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দীন।
তিনি বলেন, পাহাড়তলীতে মহানগর প্রভাতী ট্রেনে কাটা পড়ে একজন মারা গেছেন। নিহত পিন্টু দাশ (৪১) নগরীর আমিন জুট মিল এলাকার হামিদুল হক ভাড়াটিয়া মৃত হরেকৃঞ্চ দাশের ছেলে।
পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা মহানগর প্রভাতী ট্রেনটি চট্টগ্রাম স্টেশনের দিকে যাচ্ছিল। পাহাড়তলী স্টেশনের কাছে পৌঁছলে পিন্টু ট্রেনে কাটা পড়েন। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
এর আগে, শুক্রবার দুপুর দেড়টার দিকে মিরসরাইয়ের খৈয়াছড়া এলাকার রেলক্রসিংয়ে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। এতে ১১ জন নিহত হয়েছেন। আহত ৬ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মিরসরাইয়ে ট্রেন মাইক্রোবাস দুর্ঘটনার প্রায় তিন ঘণ্টা পর রেল চলাচল স্বাভাবিক হয়েছে। শুক্রবার বিকেল ৪টা ৪০ মিনিটে দুর্ঘটনাকবলিত ট্রেনটি লাইন থেকে সরিয়ে নেওয়ার পর রেল চলাচল স্বাভাবিক হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ