Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফের মা হওয়ার গুঞ্জন উড়িয়ে যা বললেন কারিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২২, ১১:০৫ এএম

আবার মা হওয়ার গুঞ্জন উড়িয়ে বলিউড তারকা কারিনা কাপুর খান বলছেন, তিনি সন্তানসম্ভবা নন। ছুটি কাটাতে সাইফ আলি খান ও দুই ছেলেকে নিয়ে ইতালিতে অবস্থান করছেন কারিনা; এর মধ্যেই এমন গুঞ্জন ছড়ালে ইনস্টাগ্রাম স্টোরিতে বিষয়টি খোলাসা করেছেন এ অভিনেত্রী।

ইনস্টাগ্রাম স্টোরিতে কারিনা লিখেন, ‘পাস্তা আর ওয়াইন খাওয়ায় আমাকে ওরকম দেখাচ্ছিল। আপনারা শান্ত হন। আমি অন্তঃসত্ত্বা নই। সাইফ বলেছে— দেশের জনসংখ্যা বাড়ানোয় ওর অনেক অবদান।’

কারিনা যে মা হচ্ছেন না, তা ভক্তদের বুঝতে আর বাকি থাকে না। বিদেশে ছুটি কাটিয়ে ফের তিনি ব্যস্ত কাজ নিয়ে। খুব শিগগির পা রাখতে চলেছেন ওটিটিতে। এ ছাড়া আগস্টে মুক্তি পেতে চলেছে তার ‘লাল সিং চাড্ডা’। কাজ, সংসার আর কাছের মানুষদের নিয়ে দিব্যি দিন কাটছে কারিনার।

উল্লেখ্য, ২০১২ সালের ১৬ অক্টোবর বলিউডের নবাব সাইফ আলি খানকে বিয়ে করেছিলেন কারিনা। সাইফ-কারিনার সংসারে তৈমুর ও জেহ নামে দুই ছেলে আছে। বিয়ের চার বছর পর প্রথম সন্তান তৈমুরের জন্ম দেন অভিনেত্রী। তার পাঁচ বছর পর দ্বিতীয় সন্তান জাহাঙ্গির ওরফে জেহর জন্ম হয়। পতৌদির নবাব পরিবারের সন্তান সাইফের আগের স্ত্রী অমৃতা সিংয়ের সংসারে আছে দুই ছেলে-মেয়ে ইব্রাহিম আলি ও সারা আলি খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ