Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিগ বাজেটের সিনেমায় চুক্তিবদ্ধ কার্তিক আরিয়ান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২২, ১১:৩৩ এএম

সময়টা খুব ভালো যাচ্ছে বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানের। সম্প্রতি ‘ভুল ভুলাইয়া ২’ ছবিতে সাফল্যের জন্য প্রশংসায় ভাসছেন এই অভিনেতা। এবার চুক্তিবদ্ধ হলেন বর্তমান সময়ের সফল পরিচালক কবির খানের সিনেমায়।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, কার্তিকের ক্যারিয়ারের সবচেয়ে বড় বাজেটের সিনেমা হতে যাচ্ছে এটি। ছবিটি প্রযোজনা করবেন সাজিদ নাদিয়াদওয়ালা। তবে এই সিনেমার নাম ও অভিনেত্রী এখনও ঠিক হয়নি। সম্প্রতি নেটদুনিয়ায় শাহরুখ খানের সঙ্গে কার্তিকের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

যেখানে দেখা যাচ্ছে, শাহরুখ খান জড়িয়ে ধরছেন তাকে। দুই তারকার এই মধুর সম্পর্ক দেখে উচ্ছ্বসিত ভক্তরা।

বলিউড হাঙ্গামা সূত্রে জানা যায়, কার্তিক, কবির এবং সাজিদ তারা তিনজনই খুব উত্তেজিত নতুন সিনেমাটি নিয়ে। এটি পরের বছরের জন্য বৃহত্তম এনজিই প্রকল্পগুলোর মধ্যে একটি হবে। সালমান খানের সিনেমা ‘এক থা টাইগার’র পর কবির খান কার্তিককে নিয়ে সিনেমাটির শুটিং শুরু করবেন।

এদিকে সামনেই একাধিক সিনেমায় দেখা যাবে কার্তিক আরিয়ানকে। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘ফ্রেডি’, ‘শেহজাদা’, ‘ক্যাপ্টেন ইন্ডিয়া’ সিনেমাগুলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ