Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জন্মদিন সেলিব্রেশনের জন্য মালদ্বীপে ক্যাটরিনা-ভিকি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২২, ১১:১৫ এএম

৩৯ বছরে পা রেখেছেন বলিউডের অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এবারের জন্মদিনটা ‘ক্যাট’-এর জন্য একটু বেশিই স্পেশাল। ভিকি কৌশলের সঙ্গে রিয়ের পর এটাই ক্যাটরিনার প্রথম জন্মদিন। স্ত্রীর এই জন্মদিনটা আরো বেশি সুন্দর করে তুলতে চান ভিকিও। তাই চটজলদি মালদ্বীপ ঘুরে আসার পরিকল্পনা করে ফেলেছেন অভিনেতা।

জানা গেছে, বৃহস্পতিবার ক্যাটরিনার জন্মদিন সেলিব্রেট করতে তাকে নিয়ে মালদ্বীপ উড়ে যান ভিকি কৌশল। মালদ্বীপ যাওয়ার আগে মুম্বাই বিমানবন্দরে পাপারাৎজির লেন্সবন্দি হন তারকা দম্পতি। সেই ভিডিও উঠে এসেছে পাপারাৎজি ভাইরাল ভায়ানির ইনস্টাগ্রামে। বিমানবন্দরে ক্যাসুয়াল টি-শার্ট এবং ট্রাউজারে দেখা যায় ভিকিকে। অন্যদিকে, ‘ক্যাট’-এর পরনে ছিল ডেনিম জিন্সের সঙ্গে গেরুয়া সোয়েটশার্ট। যে সোয়েটশার্টটির দাম নাকি ৪০, ৯৯০ টাকা।

উল্লেখ্য, গত ৯ ডিসেম্বর রাজস্থানে সাতপাকে বাঁধা পড়েন ভিকি-ক্যাট। বিয়ের পর থেকে খুব একটা জনসমক্ষে দেখা যায় নি ক্যাট-ভিকি জুটিকে, এমনকি সোশ্যাল মিডিয়াতেও সেভাবে অ্যাক্টিভ নন ক্যাট। সম্প্রতি তাই ক্যাটরিনা মা হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। যদিও এ বিষয়ে কোনো মন্তব্য করেননি তারকা দম্পতি। তবে প্রশ্ন, জন্মদিনে মালদ্বীপ থেকেই কি সকলকে সুখবর শোনাবেন ক্যাটরিনা?



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ