Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রিয়ার বিরুদ্ধে আবারো মাদক মামলা, হতে পারে জেল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২২, ১১:৪৯ এএম

বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মাদক সংক্রান্ত নতুন মামলা দায়ের করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সংশ্লিষ্ট একটি মাদক মামলায় রিয়াকে অভিযুক্ত করেছে এনসিবি। রিয়া-সহ আরও ৩৪ জনের নাম উল্লেখ করা হয়েছে অভিযোগপত্রে। এই মামলায় রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীরও নাম রয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, বুধবার (১৩ জুলাই) প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে যোগ থাকা একটি মাদক মামলায় রিয়াকে অভিযুক্ত করেছে এনসিবি। তার বিরুদ্ধে গাঁজা কেনার অভিযোগ আনা হয়েছে। এ মামলায় রিয়া ও তার ভাই শৌভিক চক্রবর্তীসহ আরও ৩৪ জনের নাম উল্লেখ করা হয়েছে।

এদিকে এনসিবি সূত্রে জানা গেছে, সুশান্তকে অনেকবার গাজা সরবরাহ করেন রিয়া। গাজা কেনাবেচার জন্য অনেক টাকা লেনদেনের অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। অভিযোগ প্রমাণ হলে রিয়ার ১০ বছরের বেশি জেল হতে পারে।

উল্লেখ্য, ২০২০ সালের ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজ অ্যাপার্টমেন্ট থেকে অভিনেতা সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। এরপরই প্রয়াত অভিনেতার সঙ্গে মাদক-যোগের তদন্তে নামে এনসিবি। সেই বছরেই সেপ্টেম্বরে মাদক মামলায় গ্রেফতার করা হয়েছিল রিয়া চক্রবর্তীকে। গ্রেফতারের প্রায় এক মাস পরে তাকে জামিন দিয়েছিল বোম্বে হাইকোর্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ