Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সালমানকে হত্যা করতে রাইফেল কিনেছিলেন বিষ্ণোই!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২২, ১১:১৪ এএম

বলিউডের সুপারস্টার সালমান খান। এই বলিউড তারকাকে খুন করতে চেয়েছিল গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। এরইমধ্যে পুলিশি জেরায় এ বিষয়ে স্বীকারোক্তি দিয়েছে সে। গায়ক ও কংগ্রেস নেতা সিধু মুসওয়ালা খুনের ঘটনায় স্বীকারোক্তি দিয়েছে এই গ্যাংস্টার। সেই স্বীকারোক্তিতে ভয়াবহ তথ্য দিয়েছে বিষ্ণোই। ২০১৮ সালে বলিউড অভিনেতা সালমান খানকে হত্যা করতে নাকি ৪ লাখ টাকা দিয়ে রাইফেলও কিনেছিল সে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, লরেন্সকে জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে দিল্লি পুলিশের বিশেষ ব্রাঞ্চ বলছে, ১৯৯৮ সালের কৃষ্ণসার হরিণ মামলার জেরে সালমানকে খুন করতে চেয়েছিলেন বলে বিষ্ণোই। ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির শুটিং চলাকালে রাজস্থানের যোধপুরে এ ঘটনা ঘটে। জুন মাসে হুমকির চিঠি পান সালমান। ধারণা করা হয়েছিল তা দিয়েছে বিষ্ণোই গ্যাংয়ের তিন সদস্য। যেখানে সালমান ও তার বাবাকে খুনের হুমকি দেয়া হয়।

সেই চিঠিতে লেখা হয়েছিল, তাদের ভাগ্যও সিধু মুসওয়ালার মতো হবে, যাকে গুলি করে মারা হয় ২৯ মে রাস্তার মাঝে প্রকাশ্য দিবালোকে।

আরও জানা গেছে, এর আগে দীনেশ দাগার নামে এক ব্যক্তির মাধ্যমে গ্যাংস্টার আরকে স্প্রিং রাইফেল অর্ডার করে, যার দাম ৪ লাখ টাকা। এ রাইফেলটি পরে ২০১৮ সালে দাগারের কাছ থেকে উদ্ধার হয়। গত ৬ জুলাই সালমান খানের কৃষ্ণসার হরিণ মামলার আইনজীবী হস্তি মাল দাবি করেন, তাকেও নাকি হত্যার হুমকি দিয়েছে বিষ্ণোই গ্যাং।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ