Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যশোরে যুবদল নেতাকে প্রকাশ্যে ছুরিকাঘাতে খুন

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২২, ১২:০১ এএম

যশোর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি বদিউজ্জামান ধোনিকে দিনেদুপুরে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার দুপুরে যশোর শহরের শংকরপুর আকবারের মোড় এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। বদিউজ্জামান যশোর শহরের বেজপাড়া চোপদারপাড়া এলাকার বাসিন্দা।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল দুপুর ১২টার দিকে বদিউজ্জামান বাড়ির সামনে দোকানে বসেছিলেন। এ সময় রিকশায় করে অতর্কিত কয়েকজন সেখানে গিয়ে জামার কলার ধরে টেনেহিচড়ে ধারালো ছুরি দিয়ে কয়েকটি আঘাত করে বদিউজ্জামানকে ফেলে রেখে যায়। স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কিছুক্ষণ পর চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির বলেন, দুর্বৃত্তদের ছুরির আঘাতে যুবদলের নেতা বদিউজ্জামানের মৃত্যু হয়েছে। কারা কী কারণে তাকে হত্যা করেছে তা তাৎক্ষণিকভাবে বলা যাচ্ছে না। দুর্বৃত্তদের আটকের জন্যে পুলিশের কয়েকটি দল মাঠে রয়েছে।
যশোর জেলা বিএনপির সদস্য সচিব সৈয়দ সাবেরুল হক বলেন, প্রকাশ্যে একজন রাজনৈতিক নেতাকে হত্যা করা আইনশৃঙ্খলা অবনতির সামিল। আইনশৃঙ্খলা ঠিক রাখার বিষয়ে পুলিশের আরো কঠোর ভূমিকা রাখা উচিত। একইসাথে খুনিদের অবিলম্বে আটক করে শাস্তির আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ