Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বলিউডের পর এবার হলিউডে জ্যাকুলিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২২, ১২:৪৬ পিএম

বলিউডের পর এবার হলিউডে যাত্রা শুরু করছেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। তার অভিনীত আসন্ন সিনেমাটির নাম ‘টেল ইট লাইক আ ওম্যান’। সম্প্রতি ইনস্টাগ্রামে ছবির পোস্টার প্রকাশ্যে আনেন জ্যাকুলিন। সেখানে তিনি লিখেছেন, ‘টেল ইট লাইক আ ওম্যান’ টিমের এই অসাধারণ উদ্যোগের অংশ হতে পেরে গর্বিত বোধ করছি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, পৃথিবীর নানা প্রান্তের আট জন মহিলা পরিচালক এই অ্যান্থোলজিটি তৈরি করছেন। জ্যাকুলিনের অংশটি পরিচালনা করছেন লীনা যাদব। তাকে এই সুযোগ দেওয়ার জন্য নির্মাতাদের ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। জ্যাকুলিনের সঙ্গে অভিনয় করেছেন তারাজি পি হেনসন, জেনিফার হাডসন এবং কারা ডেলাভিঁর মতো অভিনেত্রীরা।

এদিকে মাস কয়েক আগে ২০০ কোটির প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়ায় জ্যাকুলিনের। তারপর থেকেই বিতর্ক, আইনি জটিলতা অভিনেত্রীর সঙ্গী। তারই মধ্যে নতুন এই সিনেমার খবরে খুশি জ্যাকুলিনের ভক্তরা।

উল্লেখ্য, ২০০৯ সালে বলিউডে পা রাখেন জ্যাকুলিন। একাধিক সফল সিনেমা রয়েছে তার ঝুলিতে। এর আগে ২০১৫ সালে একটি ব্রিটিশ সিনেমাতে কাজ করেন তিনি। যার নাম ছিল ‘ডেফিনিশন অব ফিয়ার’। চলতি বছরে মুক্তি পেয়েছে তার ‘বচ্চন পাণ্ডে’ এবং ‘অ্যাটাক’ সিনেমাটি। যদিও দু’টির একটিও বক্স অফিসে সাফল্য পায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ